নতুন খবরভারতবর্ষ

বাজি না পোড়ানোর জ্ঞান দিচ্ছিল অনিল কাপুরের ছেলে, পুরনো ছবি দেখিয়ে ধুয়ে দিল জনতা

মুম্বাইঃ দীপাবলির অবসরে বলিউড সেলিব্রেটিরা নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করে সবাইকে শুভেচ্ছা জানাচ্ছেন। অনেকেই আবার নিজের দীপাবলি পালনের কিছু ছবিও শেয়ার করেছেন। অন্যদিকে, কিছু বলিউড সেলেব আবার দীপাবলিতে সবাইকে বাজি না ফাটানোর আবেদন করেছেন। এদের মধ্যে নাম লিখিয়েছেন অনিল কাপুরের (Anil Kapoor) ছেলে হর্ষবর্ধন কাপুর (Harshvardhan Kapoor)। তিনি একটি ট্যুইট করে দেশবাসীকে বাজি ফাটানো থেকে দূরে থাকার জ্ঞান দিয়েছেন।

প্রসঙ্গত, দীপাবলিতে যখন গোটা দেশ আনন্দ পালন করছিলেন, তখন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন ৪ নভেম্বর রাতে একটি পোস্ট করেন। আর তাতেই নেটিজেনরা চটে যায়। এরপরই তাঁকে সবাই মিলে ট্রোল করা শুরু করে দেয়। এমনকি হর্ষবর্ধন ট্যুইটারে ট্রেন্ডও করে।

দীপাবলির রাতে অনিলপুত্র ট্যুইট করে লিখেছিলেন, ‘সবাই চারিদিকে বাজি ফাটাচ্ছে, এর ফলে আমার বাবা-মায়ের অসুবিধে হচ্ছে। পাশাপাশি এটা পরিবেশের জন্যও বিপদজনক আমি এই কারণেই সাংস্কৃতিক প্রথা মানিনা।” হর্ষবর্ধনের এই ট্যুইটের পরই নেটিজেনরা তাঁকে নিয়ে ট্রোল শুরু করে দেয়।

হর্ষবর্ধনের ট্যুইটের পর অনেকেই অনিল কাপুরের পুরনো ছবি পোস্ট করে তাঁকে খোঁচা দেয়। ওই ছবিতে অনিল কাপুরকে বাজি পোড়াতে দেখা যাচ্ছে। পাশাপাশি সেখানে অনিল কাপুরের ছেলে আর মেয়েকেও দেখা যাচ্ছে। পুরনো ছবি সামনে আসতেই আর চারিদিকে ট্রোল হতেই হর্ষবর্ধন পরে বাধ্য হয়ে ট্যুইট ডিলিট করে দেন।

Related Articles

Back to top button