অপরাধনতুন খবর

মুর্শিদাবাদে হিংসাত্মক চেহারা নিল CAA বিরোধী প্রদর্শন! তৃণমূল নেতার চালানো গুলিতে মৃত দুই, আহত তিন!

) মুর্শিদাবাদ জেলার জলঙ্গিতে নাগরিকতা আইন () আর নাগরিকপঞ্জীর () বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন হিংসাত্মক রুপ নিয়ে নেয়। এই হিংসাত্মক প্রদর্শনে কমপক্ষে দুই জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। এছাড়াও তিনজন গুরুতর আহত, হিংসাত্মক প্রদর্শনে আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। একজন মৃতের পরিচয় আনারুল বলে জানা যায়। মৃত আনারুলের শরীরে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

উল্লেখ্য, CAA – NRC এর বিরুদ্ধে স্থানীয়রা সেখানে বন্ধ ডেকেছিল। আর সেই সময় তৃণমূল কংগ্রেসের () ব্লক প্রেসিডেন্ট নাসিরুদ্দিন শেখের কনভয় সেখানে পৌঁছায়, সুত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিক্ষোভকারীদের উপর গুলো চালানো হয় তৃণমূলের ব্লক প্রেসিডেন্ট এবং ওনার অনুগামীদের পক্ষ থেকে। এরপর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে, আর উপদ্রবিরা সেখানে থাকা গাড়ি গুলোতে আগুন ধরিয়ে দেয়।

যদিও তৃণমূলের স্থানীয় নেতারা এই সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছে। ওনারা এই হিংসা পিছনে স্থানীয় কংগ্রেস আর সিপিএম নেতাদের হাত আছে বলে জানিয়েছে। তৃণমূল নেতা জানান, তৃণমূলের ব্লক প্রেসিডেন্টের কনভয় সেখান দিয়ে যাওয়ার সময়ই স্থানীয়রা হামলা চালায়। এরপরই উত্তেজনা ছড়িয়ে পড়ে।

Back to top button
Close