নতুন খবরপশ্চিমবঙ্গ

ইঞ্চিতে ইঞ্চিতে মিলে গেল অনুব্রত মন্ডলের কথা! বাবুলকে নিয়ে আগেই করেছিলেন ভবিষ্যতবাণী

সঙ্গীতজগতে একসময় দাপটের সঙ্গে রাজত্ব করার পর রাজনীতিতেও সক্রিয়তা বজায় রেখেছিলেন বাবুল সুপ্রিয়। কিছুদিন আগে মন্ত্রীত্ব হারানোর পর রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার ঘোষণা করেছিলেন বাবুল সুপ্রিয়। কিন্তু সেই সিদ্ধান্তে মোটেও দৃঢ় থাকতে পারলেন না তিনি।

তবে, বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অবশ্য বহুআগেই বাবুল সুপ্রিয়কে ব্যঙ্গ করে বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে বলে বাবুলকে রাজ্যসভায় জায়গা করে দেবেন। এক টিভি অনুষ্ঠানে বসে বাবুল সুপ্রিয়কে নিয়ে এমন মন্তব্য করেছিলেন অনুব্রত মন্ডল। এখন সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সেই অনুব্রত মন্ডল বলেছিলেন, বাবুলের গান তো চলে এবার তাকে তৃণমূল রাজ্যসভায় জায়গা করে দেবে।

সেময় বাবুল সুপ্রিয় ছিলেন বিজেপির দাপুটে নেতা। কিন্তু সেদিনের সেই ব্যঙ্গকে মান্যতা দিয়ে আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাতে ধরে তৃণমূলে যোগদান করলেন বাবুল সুপ্রিয়। সংবাদমাধ্যমের কাছে তিনি বলেছেন, তিনি জনগণের জন্য কাজ করতে চান কিন্তু বিজেপিতে কাজ করতে পারছিলেন না তাই তৃণমূল জয়েন করেছেন।

তবে বাবুলের তৃণমূলে যোগদান নিয়ে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল সংবাদমাধ্যম জানিয়েছেন, বাবুলের যোগদানে তৃণমূলের ভাল‌ই হল। উনি একজন ভাল নেতা, ভাল সংগঠক। কাঞ্চন মল্লিক বলেছেন, ওনার মতি ফিরেছে। উনি এতদিনে বুঝতে পেরেছেন। অনেক কিছু হারানোর পর ওনার মনে হয়েছে, এবার শুদ্ধিকরণ দরকার।

Related Articles

Back to top button