নতুন খবরপশ্চিমবঙ্গ

ভাইরাল ভিডিওঃ মহিলা সাংবাদিককে একসঙ্গে খেলার প্রস্তাব দিলেন অনুব্রত মণ্ডল

কলকাতাঃ ফের ভাইরাল বীরভূম জেলার তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল। এবার মহিলা সাংবাদিককে দেওয়া ওনার একটি সাক্ষাৎকারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। একপ্রেস বার্তা নামের একটি চ্যানেলের মহিলা সাংবাদিকের সঙ্গে অনুব্রত মণ্ডলের সাক্ষাৎকারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দুরন্ত গতিতে ভাইরাল হচ্ছে। ভিডিওটি কবে আর কোথায় তোলা হয়েছে, সেটা আমাদের পক্ষে জানা সম্ভব হয়নি। কিন্তু অনুব্রত মণ্ডলের এই ভিডিওটি নেট দুনিয়ায় এখন ঝড় তুলছে।

ভিডিওতে দেখা যাচ্ছে একজন মহিলা সাংবাদিক তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে প্রশ্ন করছেন যে, বারবারই আপনাকে খেলা হবে, খেলা হবে বলতে দেখা গিয়েছে। কিন্তু এখন আমাদের প্রশ্ন এবং প্রত্যেকটা জনগণের প্রশ্ন যে খেলাটা কার সঙ্গে হবে? তখন অনুব্রত মণ্ডল অকপট জবাব দিয়ে বলেন, খেলা হবে … ভয়ংকর খেলা হবে। আমি এখনও বলছি খেলা হবে।

এরপরই মহিলা ওই সাংবাদিককে অনুব্রত মণ্ডল বলেন, ‘দরকার পড়লে তুমি তো আমার সঙ্গে খেলতে পারো। খেলবে? খেলাতে অসুবিধে কি আছে? একসঙ্গে তো খেলা যেতে পারে।” অনুব্রত মণ্ডলের ওই ভিডিও টি RVCJ Bong নামের একটি ফেসবুক পেজ নিজেদের ওয়ালে পোস্ট করেছে। ২ ঘণ্টা আগে করা ওই পোস্টে এখনও প্রায় ৫ হাজার রিয়াকশন পড়েছে। আর প্রায় দুশো পঞ্চাশের মতো কমেন্ট পড়েছে। আপনিও দেখে নিন অনুব্রত মণ্ডলের সেই ভাইরাল ভিডিও …

 

Related Articles

Back to top button