নতুন খবর

অমিত শাহ বাংলায় এসে যা মন তাই করছে, পাওনা ৫৫ হাজার কোটি টাকা দিচ্ছে না: অনুব্রত মণ্ডল, তৃণমূল নেতা

২০২১ বিধান সভা নির্বাচনকে টার্গেট করে তৃণমূল ও বিজেপি দুই দল কোমর বেঁধে নেমে পড়ছে। পশ্চিমবঙ্গের মানুষের মন কে জয় করবে এই প্রতিযোগিতা এখন তীব্র হয়ে উঠেছে। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজ্যে ২ দিনের সফরে এসে দলকে মজবুত করতে লেগেছেন। অন্যদিকে তৃণমূল কংগ্রেস অমিত শাহকে টার্গেট করে লাগাতার কটাক্ষ শুরু করেছে।

তৃণমূল নেতা অনুব্রত মন্ডল এখন অমিত শাহের বাংলা সফর নিয়ে কটাক্ষ করেছেন। অনুব্রত মন্ডল বলেছেন, অমিত শাহ যার গলায় মালা দিয়েছেন তিনি শিকারি আদিবাসী। এখানে বাংলায় এসে যা মন তাই করছে। বাংলা যে টাকাটা পায় সে টাকাটা দেওয়া হচ্ছে না।

অনুব্রত মন্ডল আরো বলেন, “এখানে কৃষকদের ভাতা দেওয়া হয়, আদিবাসীদের ভাতা দেওয়া হয়, বাউলদের ভাতা দেওয়া হয়, গরিব মানুষদের ভাতা দেওয়া হয়,পেনশন দেওয়া হয়। আমরা যে টাকাটা পাবো সেটা নিয়ে নরেন্দ্র মোদীকে বার বার মমতা ব্যানার্জী জানিয়েছেন। দু একটা টাকা নয়, ৫৫ হাজার হাজার কোটি টাকা। এখানে বড়ো বড়ো মিথ্যা কথা বলছে।

এখানেই থামেননি অনুব্রত মন্ডল। মতুয়া বাড়িতে খাওয়া দাওয়া নিয়ে কটাক্ষ করে উনি বলেন, “বাংলাকে উনি জানেন, বাংলার মানুষকে চেনেন। মমতা ব্যানার্জী এমন একটা মুখ্যমন্ত্রী যে ভারতবর্ষে এমন মুখ্যমন্ত্রী নেই। কত প্রকল্প বলুন তো! আজ মুতুয়ার ওখানে খেতে গিয়েছে। খেলেই ভোট হয়ে যাবে। কিছু দাও, কিছুই তো দিলে না বাবা। বাংলা এমন একটা জায়গা লোকের বেড়াতে আসতে ভালো লাগে। আসুক না, আমরা স্বাগত জানাবো। এখানে এসে বলছে, আমরা ২০০ টা  সিট নেব। পাগল, বাংলার মানুষ কি এত বোকা?”

Related Articles

Back to top button