নতুন খবরপশ্চিমবঙ্গ

মোদী বড়লোকের বাচ্চা, সুন্দরী বৌ দেখলে কমরেডদের জিভ দিয়ে লালা পড়ত! অনুব্রতর নতুন উবাচ

রাণীবাঁধঃ নির্বাচনী প্রচারে মাঠে নেমে পড়েছেন বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আর বুধবার তিনি দলীয় প্রার্থীর প্রচারে বাঁকুড়ার রাণীবাঁধ বিধানসভা কেন্দ্রে একটি জনসভা করেন। সেখান থেকে তিনি বিজেপিকে একের পর এক নিশানা করেন। তিনি ওই সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বেইমান বলেও আখ্যা দেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী গরিবের বাচ্চা না, উনি বড়লোকের বাচ্চা।

অনুব্রত মণ্ডল ওই সভা থেকে প্রধানমন্ত্রীকে আক্রমণ করে বলেন, নরেন্দ্র মোদীর দাড়ি যত বাড়ছে, তেলের দামও তত বাড়ছে। তিনি বলেন, ৮৫০ টাকা করে গরিব মানুষদের গ্যাস দিচ্ছেন লজ্জা করেনা আপনার? নরেন্দ্র মোদীকে আক্রমণ করে অনুব্রতবাবু বলেন, রামের ভারতে পেট্রোল ১০০ টাকা, রাবণের শ্রীলঙ্কার পেট্রোল ৪৯ টাকা আর সীতার নেপালে পেট্রোল ৪৭ টাকা! তেলের দাম এত বাড়িয়েছেন, আপনার লজ্জা লাগা দরকার।

অনুব্রত মণ্ডল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও আক্রমণ করেন। তিনি বলেন যোগী আদিত্যনাথ একজন ভণ্ড সাধু। নিজের রাজ্যে এত অত্যাচার হচ্ছে উনি সেটা না সামলে বাংলায় এসে বড়বড় ডায়লগ দিয়ে যাচ্ছেন। তিনি বলেন, মা-বোনেদের বলছি ওই দলটাকে বিশ্বাস করবেন না। ওঁরা ভারতবর্ষটাকে শেষ করেছে। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় না থাকলে এরাজ্যে উন্নয়ন থাকবে না।

তিনি বামেদের আক্রমণ করে বলেন, ৩৪ বছরে অনেক অত্যাচার দেখেছি। সুন্দরী বৌ দেখলে কমরেডদের জিভ থেকে লাল পড়ত। অনুব্রতবাবু বলেন, আমার মনে আছে কংগ্রেসকে ভোট দেওয়া হয়েছিল আঙুল কেটে নিয়েছিল বামেরা। ৩৪ বছর বামেদের অত্যাচার দেখেছি। তখন এত মিডিয়া ছিল না বলে সবাই জানে না। তিনি বলেন, তৃণমূল ২২০ থেকে ২৩০ টি আসন পেয়ে মমতা বন্দ্যোপাধ্যায় আবারও ক্ষমতায় আসবেন।

Related Articles

Back to top button