নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

বিশ্বভারতীর উপাচার্য বিজেপি করে, একজন পাগল মানুষ! অমিত শাহের রোড শো ছোট জিনিশঃ অনুব্রত মণ্ডল

বোলপুরঃ একদিকে বোলপুরে অমিত শাহের (Amit Shah) রোড শো, আরেকদিকে একই দিনে বঙ্গধ্বনি যাত্রায় বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। বোলপুরের কালিকাপুরে তৃণমূলের এই বঙ্গধ্বনি যাতা হয়। এই যাত্রা নিয়ে বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, ‘আমি যখন কোনও জনসভা করি, তখন এই জেলারই লোক আনি আমাকে মুর্শিদাবাদ-আসানসোল এবং অন্য জেলা থেকে লোক আনতে হয় না।”

অমিত শাহের রোড শোকে কটাক্ষ করে অনুব্রত মণ্ডল বলেন, এসব জনসভা-ফনসভা আমার কাছে ছোট্ট জিনিশ। আমার কাছে লক্ষ লক্ষ মানুষ জড়ো করার ক্ষমতা আছে। নতুন বছরের চার তারিখ থেকে আমার জনসভা শুরু হবে। প্রতিটি ব্লক থেকে ৮০ হাজার করে লোক আনব।

কালিকাপুরে বঙ্গধ্বনি যাত্রা কি অমিত শাহের রোড শোয়ের পাল্টা নাকি সেই নিয়ে ওনাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, এটা আমাদের সাধারণ কর্মসূচী। আমরা কারোর পাল্টা কিছু করিনি। শান্তিনিকেতেনে অমিত শাহের যাওয়া নিয়ে তিনি বলেন, এর আগে রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে কোনও রাজনীতি হয় নি, এটাই প্রথম হচ্ছে। অনুব্রত বলেন, তবে অমিত শাহ একবার কেনও হাজার বার আসতে পারেন আমরাও প্রস্তুত আছি।

বিশ্বভারতীর উপাচার্য নিয়ে ওনাকে প্রশ্ন করা হলে উনি অকপট জবাব দিয়ে বলেন, উপাচার্য একজন পাগল। উনি এও বলেন যে, উপাচার্য বিজেপি করেন তাই এসব কাজ করছেন।

 

Related Articles

Back to top button