নতুন খবরপশ্চিমবঙ্গ

প্লেয়িং ১১-এ থাকতে চেয়েছিল, ছেলেটাকে মাঠের বাইরে করে দিল! বাবুলকে ট্রোল অনুপমের

কলকাতাঃ রাজনৈতিক সন্ন্যাস কাটিয়ে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয় (Babul Supriyo) এই দুই মাসে অনেক ট্রোলড হয়েছেন। এমনকি ওনার পুরনো পোস্ট খুঁজে বের করে তা নিয়েই মিম বানানো হয়েছে। তবে, এতে বাবুল সুপ্রিয় তেমন কান দেন নি। বরঞ্চ তিনি এড়িয়ে যাওয়াকেই শ্রেয় মনে করেছেন। কিন্তু, উনি এড়িয়ে গেলেও যে বিতর্ক ওনার পিছু ছাড়বে না, সেটা বোঝাই যাচ্ছে।

শনিবার তৃণমূলের তরফ থেকে অর্পিতা ঘোষের ছেড়ে যাওয়া রাজ্য সভার আসনে প্রার্থী ঘোষণা করা হয়েছে। সবাইকে চমকে দিয়ে ওই আসনে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রীর নাম ঘোষণা করেছে তৃণমূল নেতৃত্ব। আর এরপরই তৃণমূলকে একের পর এক খোঁচা দেওয়ার পালা চলছে বিজেপির পক্ষ থেকে।

শনিবারই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে লিখেছিলেন, ‘পশ্চিমবঙ্গের রাজ্যসভার আসন বহিরাগতদের হাতে তুলে দিয়ে বাংলার মেয়ে তা নষ্ট করছেন। প্রথমে সুস্মিতা দেব, পরে লুইজিনহো ফেলারিও। এই বঞ্চনার প্রতি কি বাঙালির প্রতিক্রিয়া দেখানো উচিত নয়? আসাম ও গোয়ায় তৃণমূলের টিকিটে নির্বাচিত হওয়ার সুযোগ না থাকলে বাংলাকে কেন এর মূল্য চোকাবে?”

এবার বিজেপির নেতা অনুপম হাজরাও এই নিয়ে কটাক্ষ শুরু করলেন। তবে, তিনি গোটা দলকে না বিঁধে নির্দিষ্ট একজনকে কটাক্ষ করেছেন। অনুপমবাবু যাকে কটাক্ষ করেছেন, তিনি হলেন বাবুল সুপ্রিয়। অনুপম হাজরা ফেসবুকে একটি পোস্ট করে লিখেছেন, ‘গোয়ার মেয়েটা গোয়ার ছেলেটাকে রাজ্যসভায় পাঠাল, অথচ প্লেয়িং ১১-এ খেলতে চাওয়া বাংলার ছেলেটাকে মাঠের বাইরে বসিয়ে রাখল। ভারী অন্যায়। তীব্র প্রতিবাদ জানাই।”

উল্লেখ্য, অনুপম হাজরা যে এই কথা বাবুল সুপ্রিয়কেই কটাক্ষ করে বলেছেন, তা বলার আর অপেক্ষা রাখে না। কারণ এক সময় জল্পনা উঠেছিল যে, অর্পিতা ঘোষের ছেড়ে যাওয়া আসনে বাবুল সুপ্রিয়কে প্রার্থী করে রাজ্যসভায় পাঠানো হতে পারে। কিন্তু আদতে তা হয়নি।

Related Articles

Back to top button