নতুন খবরভারতবর্ষ

ধর্ষকদের এনকাউন্টার হওয়ার পর কান্নায় ভাসলো সেকুলার গ্যাং! পুলিশকে ধন্যবাদ জানালেন অনুপম খের।

আজ ৬ ডিসেম্বর হায়দ্রাবাদ থেকে একটা বড়ো খবর সামনে এসেছিল। যেখানে পুলিশ ৪ ধর্ষককে এনকাউন্টার করে মেরে ফেলে। পুলিশ জানিয়েছে, তিনি চার আসামিকে অপরাধের জায়গায় নিয়ে গিয়েছিলেন যাতে তারা জানতে পারে যে কীভাবে তারা পুরো অপরাধটি করেছে, তবে এর মধ্যেই অভিযুক্তরা পুলিশ কর্মীদের উপর হামলা করে এবং তাদের অস্ত্র ছিনিয়ে নিয়ে গুলি চালাতে শুরু করে। এর জবাবে পুলিশ ৪ জন অপরাধীকেই এনকাউন্টার করে দেয়। এখন এই মামলায় দেশের দেশের সেক্যুলার গ্যাং ক্ষোভ প্রকাশ করতে শুরু করেছে।

সেকুলার গ্যাং এখন সংবিধানের দোহাই দিয়ে এই এনকাউন্টরের বিরোধে নেমে পড়েছে। অন্যদিকে দেশের সাধারণ জনতা এনকাউন্টারের পূর্ন সমর্থন জানিয়েছে। সাধারণ মানুষের সাথে সাথে বেশকিছু সেলিব্রেটি এমন মন্তব্য করেছেন যাতে সেকুলার গ্যাং এর কান্না কাটি আরো বেড়ে গেছে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী এই এনকাউন্টারকে অনুচিত বলে মন্তব্য করেছেন। বামপন্থী নেতা সীতারাম ইয়েচুরি বলেছেন এইভাবে সমস্যার সমাধান হয় না। এই এনকাউন্টারকে অন্যায় বলে উক্ত করেছেন সীতারাম ইয়েচুরি।

বলিউড অভিনেতা অনুপম খের (Anupam Kher), ঋষি কাপুর, অভিনেত্রী রাকুল প্রীত সহ বেশকিছু সেলিব্রিটি এই ইস্যুতে টুইট করেছেন। তারা সকলেই তেলঙ্গানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন। অভিনেতা অনুপম খের তেলঙ্গানা পুলিশকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন। রাকুল টুইট করে লিখেছেন ধর্ষণের মতো অপরাধ করে তোমরা কতদূর দৌড়াবে?

জানিয়ে দি, এনকাউন্টারের পর স্থানীয় লোকজন পুলিশের উপর ফুল ছড়িয়ে সম্বোধন করেন। মিষ্টি বিতরণ থেকে শুরু করে হায়দ্রাবাদ পুলিশের সমর্থনে শ্লোগাবাজিও হয়। ডঃ রেড্ডির পরিবার পুলিশের এই পদক্ষেপকে খোলাখুলি সমর্থন জানিয়েছে।

Back to top button
Close