নতুন খবররাজনীতি

দিল্লী হিংসা নিয়ে অরবিন্দ কেজরীবাল আর AAP-কে বিজেপির দালাল বলে কটাক্ষ অনুরাগ কশ্যপের

উত্তর পূর্ব দিল্লীতে হওয়া হিংসার (Delhi Violence) পর এবার রাজনেতাদের সাথে সাথে সিনেমা জগতের নক্ষত্ররাও খুব করে সমালোচনা করছেন। মোদী এবং বিজেপি বিরোধী বলে পরিচিত সিনেমা নির্দেশক অনুরাগ কশ্যপ (Anurag Kashyap) আরও একবার নিজের বয়ান নিয়ে চর্চায় উঠে এসেছেন। দিল্লীতে হওয়া হিংসার পর উনি দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে (Arvind Kejriwal) আক্রমণ করেন।

এমনিতেই প্রায় প্রতিদিনই সিনেমা ছাড়া রাজনৈতিক ইস্যু নিয়ে নিজের ট্যুইটার অ্যাকাউন্টে প্রতিক্রিয়া দেন। এবার উনি দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের নামে একটি ট্যুইট করেন। ওই ট্যুইটে তিনি কড়া ভাষায় দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে আক্রমণ করেন। অনেক সোশ্যাল মিডিয়া ইউজাররাই অনুরাগ কশ্যপের এই ট্যুইটের প্রতিক্রিয়া দেন।

ট্যুইটারে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল, আম আদমি পার্টি আর কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে ট্যাগ করে অনুরাগ কশ্যপ লেখেন, ‘এই আম আদমি পার্টি দিল্লীর নির্বাচনে জিতেছিল না? এখন কোথায় অরবিন্দ কেজরীবাল আর আম আদমি পার্টি? তোমার  দিল্লী জ্বলছে। অমিত শাহ কি কিনে নিয়েছে আপনাকে? না আপনার আত্মা নিজেই বিক্রি করে খেয়েছেন?

এবার অনুরাগ কশ্যপের এই ট্যুইট প্রচুর ভাইরাল হচ্ছে। ট্যুইটারে সবাই বারবার কেজরীবালের কাছে জবাব চাইছে। কিন্তু অনুরাগ কশ্যপের এই ট্যুইটে এখনো পর্যন্ত কেজরীবালের কোন জবাব আসেনি।

Back to top button
Close