নতুন খবরভারতবর্ষরাজনীতি

যাদব পরিবারে সার্জিক্যাল স্ট্রাইক বিজেপির, গেরুয়া শিবিরে নাম লেখাতে পারেন মুলায়মের পুত্রবধূ

 সমাজবাদী পার্টি আজ বড় ধাক্কা খেতে পারে। যেই সমাজবাদী পার্টি বিজেপির তিনজন ক্যাবিনেট মন্ত্রী এবং আটজন বিধায়ককে তাঁদের দলে টেনে গেরুয়া শিবিরকে ধাক্কা দিয়েছিল, আজ তাঁদের জন্যই বড় দুঃসংবাদ। জানা গিয়েছে যে, মুলায়ম সিং যাদবের ছোট পুত্রবধূ অপর্ণা যাদব আজ ভারতীয় জনতা পার্টিতে যোগ দিতে পারেন। যদিও, এখনও বিষয়টি নিশ্চিত নয়। তবুও, চারিদিকে যেভাবে জল্পনা ছড়িয়ে পড়েছে, তাতে ধরে নেওয়া হচ্ছে যে, এটা ঘটতে আর বেশিক্ষণ সময় লাগবে না।

আপনাদের বলে দিই যে, অপর্ণা ২০১৭ সালের নির্বাচনে লখনউ ক্যান্ট থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, সেই সময় তিনি বিজেপির প্রার্থী রীতা বহুগুনা যোশীর কাছে হেরেছিলেন। এরপর থেকেই বিভিন্ন ক্ষেত্রে অপর্ণা যাদবকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করতে দেখা গিয়েছে। যাদব পরিবারের কাছে অপর্ণা ঘরের শত্রু বিভীষণের মতো হয়ে উঠেছেন।

আপনাদের বলে দিই যে, সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিংয়ের ঘনিষ্ঠ বন্ধু হরি ওম যাদব ইতিমধ্যেই ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন। অপর্ণা যাদব মুলায়ম সিংয়ের ছোট ছেলে প্রতীক যাদবের স্ত্রী। অপর্ণা যাদব ২০১৭ সালের নির্বাচনে লখনউ ক্যান্ট আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, কিন্তু তিনি হেরে গিয়েছিলেন।

এখন জল্পনা চলছে যে, বিজেপি অপর্ণা যাদবকে লখনউয়ের ক্যান্ট বিধানসভা থেকে প্রার্থী করতে পারে। যদিও, এখনও পর্যন্ত ভারতীয় জনতা পার্টি বা অপর্ণা যাদবের পক্ষ থেকে এই নিয়ে কোনও মন্তব্য করা হয়নি। তবুও, রাজ্যের রাজনীতিতে যাদব পরিবারে ভাঙন চর্চা তুঙ্গে।

Related Articles

Back to top button