নতুন খবরভারতবর্ষরাজনীতি

সমাজবাদী পরিবারে ভাঙন ধরাল বিজেপি, গেরুয়া শিবিরে নাম লেখালেন মুলায়ম সিংয়ের পুত্রবধূ

নয়া দিল্লিঃ পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচনের জন্য প্রার্থী ঘোষণা শুরু হয়েছে। রাজনৈতিক উত্থান-পতনের মধ্যে রাজনৈতিক দলগুলো নির্বাচনে জয়ের জন্য সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়েছে। নেতাদের দল পরিবর্তনের প্রক্রিয়াও চলছে। এসবের সঙ্গে রাজনৈতিক নেতাদের বয়ানবাজি ও দলাদলিও সামনে আসতে শুরু করেছে।

এরই মধ্যে বিজেপি অফিসে পৌঁছেছেন সমাজবাদী পার্টির প্রাক্তন প্রধান তথা উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের পুত্রবধূ অপর্ণা যাদব। অপর্ণা বর্তমান SP প্রধান অখিলেশ যাদবের ছোট ভাই প্রতীক যাদবের স্ত্রী। তিনি ২০১৭ সালে লখনউ ক্যান্ট আসন থেকে এসপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। বিজেপির রীতা বহুগুনা যোশীর কাছে পরাজয় বরণ করতে হয়েছিল তাঁকে।

সমাজবাদী পার্টির প্রাক্তন প্রধান তথা উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের পুত্রবধূ অপর্ণা যাদব বিজেপির সদর দফতরে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দেন। দিল্লিতে বিজেপির সদর দফতরে ইউপি বিজেপির সভাপতি স্বাধীন দেব সিংয়ের উপস্থিতিতে দলে যোগ দেন অপর্ণা। এই অনুষ্ঠানে তাঁর সঙ্গে উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যও উপস্থিত ছিলেন।

বিজেপিতে যোগ দেওয়ার পর অপর্ণা যাদব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ভূয়সী প্রশংসা করেছেন। তিনি বলেন, আমার কাছে দেশ সবার আগে। আমি এখন দেশ পূজা করতে বের হয়েছি। আমি বরাবরই প্রধানমন্ত্রীর দ্বারা প্রভাবিত হয়েছি। আমি সবসময় ভারতীয় জনতা পার্টির পরিকল্পনা দ্বারা প্রভাবিত হয়েছি।

Related Articles

Back to top button