নতুন খবরভারতবর্ষ

বাবা বিশ্বনাথ মন্দিরে পুজো করে শিবলিঙ্গ স্পর্শ করায় বিতর্কের মুখে অভিনেত্রী সারা আলী খান

বারাণসীঃ অভিনেতা সৈফ আলী খান (Saif Ali Khan) এর মেয়ে তথা অভিনেত্রী সারা আলী খান (Sara Ali Khan) বিতর্কের মধ্যে পড়ে গেছে। এই বিতর্ক ওনার সম্প্রতি বাবা বিশ্বনাথ মন্দিরে (Baba Vishwanath Mandir) দর্শন আর শিবলিঙ্গে স্পর্শ করা নিয়ে হয়েছে। অভিনেত্রী সারা আলী খান নিজের আগামী সিনেমার শুটিংয়ের জন্য বারাণসীতে আছেন।

শুটিংয়ের পর সারা গঙ্গা পুজো করেন আর বিশ্ব প্রসিদ্ধ গঙ্গা আরতিতে অংশ নেন। এত পর্যন্ত সব ঠিক ছিল, কিন্তু বিতর্ক তখন বেশি ছড়িয়ে পড়ে, যখন খবর ছড়িয়ে পড়ে যে, সারা বাবা বিশ্বনাথ এর দর্শন করে পুজো করেন আর শিবলিঙ্গকে স্পর্শ করেন।

শুধু তাই নয়, এই পুজো আর শিবলিঙ্গ স্পর্শ মন্দির বন্ধ থাকার সময় করা হয়েছে বলে শোনা যাচ্ছে। এরমানে নিষিদ্ধ সময়ে পুজো। এটা নিয়ে কাশীর সাধু সন্ন্যাসী আর বিদ্যানেরা আপত্তি জাহির করেছেন। কাশী বিদ্যান পরিষদ ডঃ রামনারায়ণ দিবেদী বলেন, যদি পুরোহিতরা সেই সময় দর্শন আর স্পর্শ করায় তাহলে সেটা ভুল। মন্দির প্রশাসনের পদক্ষেপ নিয়ে অ্যাকশন নেওয়া উচিৎ।

আরেকদিকে ইন্সটাগ্রামে সারা আলী খান যেই ভিডিও শেয়ার করেছেন, সেখানে ওনার মাথায় মাথায় তিলক লাগানো আছে আর গলায় মালা আছে দেখা যাচ্ছে। আপাতত মন্দির প্রশাসন এটা নিয়ে কিছুই বলছে না। শ্রীকাশী বিশ্বনাথ মন্দিরের প্রধান কার্যপালক আধিকারিক বিশাল সিংহের সাথে যোগাযোগ করা হলে উনি ফোন ওঠান নি। এরপর আবারও ফোন করা হলে ওনার স্টাফ বলেন এখন তিনি কথা বলতে পারবেন না। শোনা যাচ্ছে যে, এটা নিয়ে মন্দির প্রশাসন এখন ব্যাকফুটে।

Back to top button
Close