নতুন খবরভারতবর্ষ

হস্তিনাপুর থেকে কংগ্রেসের টিকিট পেলেন অভিনেত্রী অর্চনা গৌতম! লোকে বলেন- দক্ষিণের সানি লিওনি

উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে জোর তোড়ঝোর শুরু হয়েছে।প্রত্যেক রাজনৈতিক দল মাঠে নেমেছে আসন দখলের লড়াইতে। বেশকিছু পার্টি ইতিমধ্যে নিজেদের প্রার্থী ঘোষনা সম্পুর্ন করেছে।এদিকে বেশকিছু সংস্থা উত্তরপ্রদেশের নির্বাচনের পোল প্রকাশে লেগে পড়েছে।সব মিলিয়ে উত্তরপ্রদেশের নির্বাচন দেশের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। জানিয়ে দি, কংগ্রেসের তরফ থেকে ১২৫ জন প্রার্থী ময়দানে নামে পড়েছে। কংগ্রেস পার্টি নিজেদের হারিয়ে যাওয়া স্থান পেতে সমস্ত শক্তি ঝুঁকে দিয়েছে।

আর এই কারণে কংগ্রেস পার্টির প্রার্থী বাছাই নিয়ে এক আলাদা ছবি চোখে পড়ছে। কংগ্রেস পার্টিতে এমন বেশকিছু প্রার্থীকে দেখা মিলছে যারা সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। এমনই এক ব্যাক্তিত্ব হলেন অভিনেত্রী অর্চনা গৌতম। জানিয়ে দি অভিনেত্রী অর্চনা গৌতম মেরঠের হস্তিনাপুর থেকে প্রতিদ্বন্দ্বীতায় মাঠে নেমেছেন।

ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেষ সিং বাঘেল নিজে অর্চনাকে পার্টিতে সামিল করেছেন। লক্ষণীয়, অর্চনা গৌতম অভিনয় জগতে দীর্ঘ সময় থেকে সক্রিয় রয়েছেন। অর্চনা ২০১৮ সালে মিস ইণ্ডিয়ার খেতাব জিতেছিল। এছাড়াও বিকিনির জন্যেও এওয়ার্ড জিতেছেন কংগ্রেসের এই প্রার্থী। অনেকে এই অভিনেত্রীকে দক্ষিণের সানি লিওনি বলেও তকমা দিয়ে থাকেন। অর্চনা মেরঠের পোখতারপুরের বাসিন্দা, যিনি আইআইএমটি কলেজ থেকে বিজেএমসি করেছিলেন।

 

২০১৫ সালে অর্চনা বলিউডে এন্ট্রি করেন।২০১৫ সালে অভিনেত্রী গ্রেট গ্রান্ড মস্তি সিনেমা করে চর্চায় এসেছিযেন। ওই সিনেমায় অভিনেত্রী রীতেশ দেশমুখ, বিবেক অবরোয়, আফতাব শিবদাসিনীদের সাথে কাজ করেছিলেন। এছাড়াও কংগ্রেসের এই প্রার্থী সাউথ সিনেমায় কাজ করেছেন। শুধু এই নয় , সিআইডি, আকবর বীরবল এর মতো টিভি শোতেও কাজ করেছেন এই অভিনেত্রী। মাস কমিউনিওকেশনে নিয়ে পড়াশোনা করলেও তিনি ক্যারিয়ার হিসেবে মডেলিংকে বেছে নেন, অর্চনার ইন্সটাগ্রামে ৭ মুখের মতো ফলোয়ার রয়েছে। পাশাপাশি টুইটারে ১৪ হাজার ফলোয়ার রয়েছে।

Related Articles

Back to top button