নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

সৌগত রায় শুধু ক্যামেরার সামনেই তৃণমূল! TMC-এর আরও পাঁচ সাংসদ নিয়ে জল্পনা উস্কে দিলেন অর্জুন সিংহ

কলকাতা: অপেক্ষার মাত্র আর কয়েকমাস তারপরেই বিধানসভার নির্বাচন। আর তাঁর আগে তৃণমূল (All India Trinamool Congress), বিজেপি, কংগ্রেস এবং সিপিএম সবাই নিজেদের ঘাঁটি শক্ত করতে কোমর বেঁধে রাস্তায় নেমেছে। যদিও এবারের নির্বাচনে লড়াইটা মূলত শাসকদল তৃণমূল এবং রাজ্যের প্রধান প্রতিপক্ষ দল বিজেপির সাথে হতে চলেছে। তৃণমূল যেমন ক্ষমতা ধরে রাখার জন্য মরিয়া, তেমনই বিজেপি বাংলায় প্রথমবার জয়ের স্বাদ চাখতে চায়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কিছুদিন আগে রাজ্যে এসে বিজেপির জয়ের জন্য 200 আসনের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছেন। এরপরেই বিজেপির কেন্দ্রীয় তাবড় তাবড় নেতারা রাজ্যে এসে প্রতিটি জেলার দায়িত্ব নিয়েছেন।

আর এর মধ্যে বিজেপি ও তৃণমূলের কংগ্রেসের নেতাদের মধ্যে বাকযুদ্ধ দিনদিন বেড়েই চলেছে। দুটি দলই বিধানসভার নির্বাচনে জয়ের জন্য এখন থেকেই মাঠে নেমে পড়েছে। আর এরই মধ্যে বিজেপির সাংসদ অর্জুন সিংহ ( Arjun Singh) দাবি করেছেন যে, তৃণমূল কংগ্রেসের পাঁচ সাংসদ যেকোনও মুহূর্তে দল ছাড়তে পারে।

 

উনি তৃণমূল সাংসদ সৌগত রায়ের বিরুদ্ধে অভিযোগ করে বলেন যে, সৌগত বাবু ক্যামেরার সামনে তৃণমূল নেতা হওয়ার নাটক করেন, কিন্তু বাস্তব অন্য কিছু। যদিও অর্জুন সিংহের কথা কে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন সৌগত রায়। উনি বলেন এটা বিজেপির আইটি সেলের কাজ।

Back to top button
Close