Press "Enter" to skip to content

বড় খবরঃ ভারতীয় সেনার হামলায় খতম ১০ পাক সৈনিক, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে সুত্রের খবর

শেয়ার করুন -

পাকিস্তানের (Pakistan) তরফ থেকে নিয়ন্ত্রণ রেখায় (LOC) লাগাতার যুদ্ধ বিরতি লঙ্ঘন করা হচ্ছে। আর ভারতীয় সেনাও (Indian Army) তাঁর মোক্ষম জবাব দিচ্ছে। পুঞ্ছ সেক্টরের কৃষ্ণা ঘাঁটি আর মনকোটে পাকিস্তানের যুদ্ধ বিরতি লঙ্ঘনের জবেবে ভারতীয় পাকিস্তানের ১০ সেনাকে খতম করেছে।

এই হামলায় পাকিস্তানের অধীনে থাকা কাশ্মীরের বট্টলের পাক সেনার দুই ছাউনি ধ্বংস হয়ে গেছে, এছাড়াও তাঁদের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। বৃহস্পতিবারেও ভারতীয় সেনা উড়ি সেক্টরে পাকিস্তানের দুই সেনাকে খতম করেছে। বিগত কয়েকদিনে পাকিস্তানের ১২ জন সৈনিককে খতম করেছে ভারতীয় সেনা।

সুত্র অনুযায়ী, সীমান্তে মৃত পাক সৈনিকের সংখ্যা আরও বাড়তে পারে। বৃহস্পতিবার রাতে ভারতীয় সেনার মোক্ষম জবাবের পর শুক্রবার সকালে পাকিস্তানি সেনার প্রচুর অ্যাম্বুলেন্সকে অনেক মৃতদেহ নিয়ে যেতে দেখা যায়।

 

পাকিস্তানের সেনা বট্টল এলাকায় সাধারণ মানুষকে ঘর থেকে না বেরানর নির্দেশ দিয়েছে। তাঁদের এই নির্দেশিকা ভারতীয় সেনার করা ফায়ারিংএ ক্ষতি হওয়ার পর জারি করা হয়। নিজের সেনার মৃত্যুর খবর পাওয়ার পর পাক সেনা রাজৌরি আর নৌশেরা সেক্টরে যুদ্ধ বিরতি লঙ্ঘন করে। রাজৌরি আর নৌশেরা এলাকায় ভারতীয় সেনার ছাউনি আর আম জনতাকে লক্ষ্য করে গুলি চালায় পাকিস্তান।