নতুন খবরভারতবর্ষ

এটা ভারতের মানুষের জয়: ভারত মাতা কি জয়, বন্দে মাতরম শ্লোগান দিয়ে ফিরে এলেন অর্নব গোস্বামী

অর্ণব গোস্বামী জেল থেকে বেরিয়ে এসেছেন। জেল থেকে বেরিয়ে তিনি ভারত মাতা কি জয় এবং বন্দে মাতরম শ্লোগান দেন। জেল থেকে বেরিয়ে গোস্বামী আবেগের সাথে বলেন, আমি সুপ্রিম কোর্টের কাছে কৃতজ্ঞ। এটা ভারতের জনগণের জয়। ভারতের সর্বোচ্চ আদালত অর্নব গোস্বামীকে মুক্ত করে দেওয়ার পর উনার সমর্থকরা দেশজুড়ে রাস্তায় বেরিয়ে আসেন।

ভারতের সবথেকে বড়ো টিভি নিউজ নেটওয়ার্কের সম্পাদককে স্বাগত জানাতে বহু সংখ্যায় লোকজন তেলোজা জেলের সামনে উপস্থিত হয়েছিল। এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে গোস্বামীর অনেক সমর্থককে জেলের গেটের বাইরে প্রদীপ জ্বালাতে দেখা গেছে।

অর্নব গোস্বামী বহু সমর্থক সোশ্যাল মিডিয়ায় আনন্দ প্রকাশের সাথে সাথে রাস্তায় নেমে আনন্দ উৎযাপন করেছেন। প্রসঙ্গত, সুপ্রিম কোর্ট অর্নব গোস্বামীকে জামিন দিয়ে দিয়েছে। জামিনের আদেশে সুপ্রিম কোর্ট মুম্বাই পুলিশকে এটা মানতে নির্দেশ দিয়েছে। জাস্টিস চন্দ্রচূড় বলেছেন, অর্নব গোস্বামীকে জামিন না দেওয়া হাইকোর্টের ভুল সিদ্ধান্ত। আদালত বলেছে, নির্দেশ যেন সঠিকভাবে পালন করা হয়।

এর আগে বম্বে হাইকোর্টে জামিনের জন্য আর্জি করেছিলেন অর্নব গোস্বামী। তবে হাইকোর্ট জামিন মঞ্জুর না করায় অর্নব গোস্বামীর উকিল সুপ্রিম কোর্টের দারস্থ হন। যেখানে উনাকে জামিন মঞ্জুর করে দেওয়া হয়। জাস্টিস চন্দ্রচূড় বলেন, যদি আমি এই বিষয়ে হস্তক্ষেপ না করতাম তাহলে বিষয়টি আরো খারাপের দিকে চলে যেত। বিভিন্ন জনের মত পার্থক্য থাকতে পারে তবে সকলকে সাংবিধানিক স্বাধীনতা দিতে হবে।

Related Articles

Back to top button