নতুন খবরভারতবর্ষ

সালমান খান কোথায় লুকিয়ে পড়েছে? ড্রাগস মাফিয়াদের বিষয়ে চুপ কেন: অর্নব গোস্বামী, ভাইরাল হল ভিডিও

সুশান্ত সিং রাজপুত মামলায় বলিউডের সাথে জড়িত ড্রাগস এঙ্গেল ধরা পড়েছে। তারপর থেকে বলিউডে যেন অদ্ভুত তোলপাড় হাঙ্গামা দেখা যাচ্ছে। ভারতের এই সিনেমা ইন্ডাস্ট্রিতে প্রায় দিন ড্রাগসের সাথে জড়িত একের পর এক পর্দাফাঁস হচ্ছে। তবে এত কান্ড ঘটা সত্ত্বেও বলিউডের বড়ো অভিনেতা অভিনেত্রীরা এই নিয়ে কেন মুখ খুলছেন না তার উপর প্রশ্ন উঠছে।

এর মধ্যে রিপাবলিকা চ্যানেলের এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী (Arnab Goswami) বলিউড অভিনেতা সালমান খানকে একটি বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। সালমান খান মাফিয়াদের বিরুদ্ধে বলে দেখাক বলে চ্যালেঞ্জ ছুঁড়েছেন অর্নব গোস্বামী। অর্নব গোস্বামী বলেছেন, যে সালমান খান মেয়েদের নিয়ে বাজে বাজে মন্তব্য করে তিনি এখন ড্রাগস মাফিয়াদের বিষয়ে চুপ কেন? একটা টুইট, একটা মন্তব্য কেন সালমান খান করেননি?

অর্নব গোস্বামী বলেছেন, বলিউডের ড্রাগস কানেকশন নিয়ে কেন চুপ সালমান খান (Salman Khan)। তাহলে কি সালমান খানের সাথে কোনো যোগসূত্র আছে রিপাবলিক মিডিয়ার? যদি না থাকে তাহলে সালমান খান মুখ খুকুল বলে দাবি করেন অর্নব গোস্বামী। সালমান খান কোথায় লুকিয়ে আছেন বলেও প্রশ্ন তুলেছেন অর্নব গোস্বামী। সালমান খানকে অর্নব গোস্বামী আক্রমন করেছেন সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওকে (Viral Video) কেন্দ্র করে অনেকে অনেক মন্তব্যও করেছেন।

জানিয়ে দি, রিয়াকে গ্রেফতার করার পর নারকোটিকস বিভাগ আরো তীব্রতার সাথে কাজ করছে। কয়েকজন ড্রাগস কারোবারিকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। রিয়া গ্রেফতার হওয়ার পর রিয়ার বান্ধবী তথা সালমান খানের বোন মুম্বাই থেকে অন্যত্র রওনা দিয়েছেন বলেও খবর পাওয়া গেছিল। আর এখন সালমান খানকে খোলা চ্যালেঞ্জ দিয়েছেন অর্নব গোস্বামী।

Back to top button
Close