নতুন খবরভারতবর্ষ

ভয়ানক বিপদে অর্নব গোস্বামীর জীবন! ঢুকিয়ে দেওয়া হল কুখ্যাত অপরাধী থাকা তেলোজা জেলে

বর্তমান সময়ে যখন বেশিরিভাগ সংবাদ মাধ্যম রাজনৈতিক পার্টির পা চেটে ব্যালান্স বজায় রাখতে ব্যাস্ত, তখন অর্নব গোস্বামী একমাত্র সাংবাদিক যিনি সাহসিকতার সাথে সত্যের জন্য আওয়াজ তুলেছিলেন। পালঘর সাধু হ’ত্যাকান্ড হোক বা অন্য কোনো ইস্যু সবক্ষেত্রেই আওয়াজ তুলেছিলেন অর্নব গোস্বামী। তবে এখন অর্নব গোস্বামীকে পুরানো এক মামলায় গ্রেফতার করে তারবসাথে একজন আত’ঙ্কবাদীর মতো ব্যাবহার করা হচ্ছে বলে জানা যাচ্ছে।

কুখ্যাত অপরাধী বা আত’ঙ্কবাদীদের যেভাবে কালো কাপড়ে আড়াল করে নিয়ে যাওয়া হয়, সেই একইভাবে আজ অর্নব গোস্বামীকে পুলিশ ভ্যানে নিয়ে যেতে দেখা গেছে। আজ এক পুলিশ ভ্যানে অর্নব গোস্বামীকে নিয়ে যাওয়া হচ্ছিল যা কালো কাপড়ে ঢাকা ছিল।

ভাগ্যক্রমে জোরে হওয়া দেওয়ার কারণে কালো কাপড় উড়ে যায়। যারপর অর্নব গোস্বামীর দেখা মিলে। অর্নব গোস্বামী মিডিয়া কর্মীদের দেখতে পেয়ে জেলে তার উপর হওয়া অত্যাচারের কথা বলে। অর্নব জানাই যে তার জীবন বিপদে আছে এবং তাকে সাহায্য করা হোক। এখন এই বিষয়ে আরো এক বড়ো তথ্য সামনে আসছে।

আসলে অর্নব গোস্বামীকে তেলোজা জেল নিয়ে যাওয়া হয়েছে। তেলোজা জেল কুখ্যাত অপরাধীতে ভর্তি বলে মনে করা হয়। অনেকে আশঙ্কা প্রকাশ করছেন যে এটা অর্নব গোস্বামীকে মারার প্ল্যান হতে পারে। অপরাধীদের মধ্যে মারামারি লেগে যাওয়ার দরুন অর্নব গোস্বামীর মৃত্যু হয়েছে বলে দাবি করা হতে পারে বলে অনেকে আশঙ্কা করছেন।

Related Articles

Back to top button