Press "Enter" to skip to content

বলিউড VS রিপাবলিক: সালমান খানকে ভীতু, কাপুরুষ বলে কটাক্ষ অর্নব গোস্বামীর

শেয়ার করুন -

সম্প্রতি বলিউড লাগাতার খবরের শিরোনামে রয়েছে। বিশেষ করে সুশান্ত সিং রাজপুতের ঘটনা ঘটার পর থেকে বলিউড নিয়ে চর্চা তুঙ্গে রয়েছে। সেহেতু বলিউড প্রসঙ্গে একের পর এক পর্দাফাঁস হয়েছে। প’রিবারবাদ থেকে শুরু করে ড্রা’গস মামলা বহু ক্ষেত্রে বলিউডের পর্দাফাঁস হয়েছে। রিপাবলিক মিডিয়াও এই প্রসঙ্গে বলিউডের উপর চাঞ্চল্যকর রিপোর্টিং করেছে। তবে এখন রিপাবলিক মিডিয়ার মুখ খোলার কারণে বলিউডের একাধিক সেলেব্রিটি সাথে অর্ণব গোস্বামীর খোলাখুলি উ’ত্তেজনা তৈরি হয়েছে। সালমান, শাহরুখ,অক্ষয় কুমার, অজয় দেবগন, করণ জোহরের প্রডাক্টশন হাউস অর্নব গোস্বামীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছে। বিশেষ করে সালমান খানের সাথে অর্নব গোস্বামীর বেশ উ ত্তেজনা তৈরি হয়েছে।

ড্রাগস মামলা অর্নব গোস্বামী রিপাবলিক চ্যানেল থেকে প্রশ্ন তুলে বলেছিলেন, সালমান খান কোথায় লুকিয়ে আছে, উনি ড্রাগস মামলায় চুপ কেন? সে কোথায় লুকিয়ে বসে আছে? অর্নব গোস্বামীর তোলা এমন প্রশ্ন নিয়ে এবার পাল্টা আক্রমন করেছেন সালমান খান। যদিও সালমান খান কোনো চ্যানেল বা কোনো ব্যাক্তির নাম না উল্লেখ করে অর্নব গোস্বামীকে পাল্টা আক্রমন করেন।

সালমান খান পাল্টা আক্রমন করে রিপাবলিক চ্যানেলে বন্ধ করার হু মকি দেন। যদিও সলমন খান সব বক্তব্য ইঙ্গিতে দেন। সলমন খান এক্ষেত্রে অর্নব গোস্বামী বা রিপাবলিক মিডিয়ায় নাম নেন নি। একই সাথে সলমন খান বলেছিলেন, অর্নব গোস্বামী শুধু চি ৎকার করেন। এখন উত্তেজনা আরো চরম সীমায় পৌঁছে গেছে।

এখন পাল্টা অর্নব গোস্বামী সালমান খানকে কটাক্ষ করেছেন। অর্ণব গোস্বামী অভিনেতা সালমান খানকে কাপুরুষ বলেছেন। একই সাথে অর্নব গোস্বামী সালমান খানকে কাপুরুষ ও সিনিয়র সিটিজেন বলে আ’ক্রমণ করেছেন। অর্নব গোস্বামী আরো বলেন, ফেক ভাই প্রচন্ড ভীতু আমার নাম পর্যন্ত মুখে আনতে পারেনি। এখন এই রাজনীতিবিদদের পেছনে ঘুরে বেড়াচ্ছে রিপাবলিককে বন্ধ করার চেষ্টায়।