নতুন খবরভারতবর্ষ

আমার জীবন বিপদে, জেলে মারধর করা হচ্ছে, সাহায্য করুন: চিৎকার করে বললেন অর্নব গোস্বামী

সাংবাদিক অর্নব গোস্বামীর অবস্থা অত্যন্ত খারাপ হয়ে পড়েছে। অর্নব গোস্বামীর গলার আওয়াজ এবং উনার চোখে উনার করুণ দশার ছবি স্পষ্ট ফুটে উঠেছে। আজ অর্নব গোস্বামীকে জেল থেকে আদালত নিয়ে যাওয়ার সময় উনি মিডিয়াকর্মীদের সাথে কোনোরকমে কথা বলতে সক্ষম হন।

অর্নব গোস্বামীরকে পুলিশ ভ্যানে কালো কাপড়ের আড়ালে নিয়ে যাওয়া হচ্ছিল। তবে হাওয়ার কারণে কালো কাপড় উড়ে যাওয়ায় অর্নব গোস্বামী মিডিয়া কর্মীদের কাছে নিজের কথা রাখতে সক্ষম হন।

অর্নব গোস্বামী চিৎকার করে বলেন, আমার জীবন বিপদে রয়েছে, আমাকে সাহায্য করুন। অর্নব গোস্বামী বলেন যে তার উপর পুলিশ অত্যা চার করছে। আইনজীবীদের সাথে উনাকে দেখা করতে দেওয়া হচ্ছে না বলেও জানান তিনি। আদালতের কাছে সাহায্য চান অর্নব গোস্বামী।

অর্নব গোস্বামী বলেন যে জেলে উনাকে বেধড়ক মারধর করা হয়েছে। অর্নব গোস্বামীর অবস্থা যেভাবে দেখা যাচ্ছে তাতে স্পষ্ট যে উনার উপর দারুন অত্যা চার করা হচ্ছে। জানিয়ে দি, অর্নব গোস্বামী একজন রাষ্ট্রবাদী সাংবাদিক হিসেবে পরিচিত। যিনি সাহসিকতার সাথে অন্যায় এর বিরুদ্ধে আওয়াজ তুলে এসেছেন। তবে এখন তিনি রাজনৈতিক উপদ্রবের শিকার হয়েছেন। অর্নব গোস্বামী তার জীবন রক্ষার জন্য দেশের জনগণ এবং আদালতের কাছে সাহায্য চেয়েছেন।

Related Articles

Back to top button