নতুন খবরভারতবর্ষ

অর্নব গোস্বামীকে জেলে দাউদের লোকজনের কাছে পাঠানো হয়েছে, মার্ডার হওয়ার আশঙ্কা রয়েছে: জি. ডি. বক্সি

সোশ্যাল মিডিয়ায় ব্যাবহার করছিলেন এই ভুয়ো অভিযোগ তুলে অর্নব গোস্বামীকে কোয়ারেন্টাইন সেন্টার থেকে সরিয়ে জেলে রাখা হয়েছে। জানিয়ে দি, অর্নব গোস্বামীর কোনো সোশ্যাল মিডিয়ায় কোনো একাউন্ট নেই। তাই এটা নিশ্চিত যে অর্নব গোস্বামীকে মিথ্যা অভিযোগের ভিত্তিতে জেলে প্রেরণ করা হয়েছে।

সবথেকে অদ্ভুত বিষয় যে অর্নব গোস্বামীকে তেলোজা জেলে পাঠানো হয়েছে। এই জেল মহারাষ্ট্রের অত্যন্ত বিপদজনক জেল বলে মনে করা হয়। এই জেল থেকে প্রায়শই মার্ডার, মৃত্যু ইত্যাদি খবর সামনে আসে। তেলোজা জেলে দাউদের সেল একটিভ আছে, এটা জেল কর্তৃপক্ষ নিজেই স্বীকার করেছে।

অর্নব গোস্বামীকে তেলোজা জেলে পাঠানোর পর রাষ্ট্রবাদীরা আক্রোশ প্ৰকাশ করেছে এবং কেন্দ্র সরকারের হস্তক্ষেপের দাবি তুলেছে। অনেকে আশঙ্কা প্ৰকাশ করেছেন যে দাউদের লোকজনের কাছে অর্নব গোস্বামীকে প্রেরণ করা হয়েছে। অর্নব গোস্বামী তার টিভি শোতে বহুবার দাউদের নাম নিয়েছে এবং তার উপদ্রবের প্রশ্নঃ তুলেছে। সবথেকে বড়ো বিষয়, অর্নব বলিউডের উপর বড়ো বড়ো পর্দাফাঁস করেছে। যে বলিউডে এখনও অবধি দাউদের প্রভাব ব্যাপক।

অর্ণবকে তেলোজা জেলে পাঠানো নিয়ে প্ৰাক্তন মেজর জেনারেল জি. ডি. বক্সি প্রশ্ন তুলেছেন। জি. ডি. বক্সি বলেছেন যে যেখানে দাউদের ক্রিমিনালরা রয়েছে সেখানে অর্নব গোস্বামীকে রাখা হয়েছে। অর্ণব গোস্বামীর জীবন বিপদে এবং ভারতে ঠিক পাকিস্তানের মতো কান্ড কারখানা হচ্ছে বলে মন্তব্য করেছেন জেনারেল জি. ডি. বক্সি। অর্নব গোস্বামীর গতকল যেভাবে মিডিয়ার সাথে কথা বলেছিলেন তাও বেশ সন্দেহজনক। অর্নব গোস্বামীর চোখে মুখে তার

Related Articles

Back to top button