নতুন খবরভারতবর্ষ

“আমাকে বয়ফ্রেন্ড বানিয়ে নাও..”- ছাত্রীকে অশ্লীল ম্যাসেজ করে গ্রেফতার কলেজ শিক্ষক আরশাদ আলি

কলেজ ছাত্রীকে অশ্লীল ম্যাসেজ করে প্রপোজ করা অভিযুক্ত প্রফেসর আরশাদ আলীকে গ্রেফতার করল বিজনোর পুলিশ। অভিযুক্ত প্রফেসর বিজনোরের বিরা ইঞ্জিনিয়ারিং কলেজে শিক্ষকতা করতেন। আরশাদকে ১৫ তারিখ পুলিশ গ্রেফতার করে. বিজনোর পুলিশ এই খবরকে নিশ্চিত করেছে।

বীজনোর পুলিশের তরফে এক টুইট করা হয়েছে যেখানে বলা হয়েছে, ৪১ বর্ষীয় আরশাদকে গ্রেফতার করা হয়েছে হোয়াটস্যাপ ছাত্রীকে অশ্লীল ম্যাসেজ করার অপরাধে।বিজনোর পুলিশের এডিশনাল এসপি এই ঘটনাক্রম নিয়ে নিজের বক্তব্য রেখেছেন। শুধু যে হোয়াটস্যাপে মেসেজ করেছেন তাই নয়, একই সাথে লজ্জাজনকভাবে ছাত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

বিজনোর পুলিশের প্রেসনোট অনুযায়ী, অভিযুক্ত আরশাদ আলীর বয়স ৪১ বছর। পুলিশের তরফে জানা গেছে, আরশাদের আব্বার নাম ইফতেহার আহমেদ। অভিযুক্ত শিক্ষক বিজনোরের বাসিন্দা বলে জানা গেছে।ঘটনা জানাজানি হওয়ার পর হিন্দু সংগঠনগুলি ও এবিভিপি লাভ জিহাদের অভিযোগ তোলে।হিন্দু সংগঠনগুলির কার্যকর্তারা কলেজের সামনে স্লোগানবাজি করে, এদিকে কলেজ কর্তৃপক্ষ অভিযুক্ত শিক্ষককে সাসপেন্ড করে দেয়।

 

পুলিশের হস্তক্ষেপের পর মামলা ঠান্ডা হয়েছে। বিজনোর পুলিশের তরফে একটা ভিডিও প্ৰকাশ করা হয়েছে যেখানে পুলিশ কর্মকর্তা জানিয়েছেন যে অভিযুক্ত এখন জেলে রয়েছে।

Related Articles

Back to top button