Press "Enter" to skip to content

রামমন্দিরের ভূমি পূজন উপলক্ষে আমাকে কেন আমন্ত্রণ করা হয়নি, আমরাও আশীর্বাদ চাই: অরবিন্দ কেজরিওয়াল

শেয়ার করুন -

রাম মন্দিরের ভূমি পূজন নিয়ে দেশের পরিবেশ একটু অন্যরকম রয়েছে। বিশেষ করে উত্তর ভারত জুড়ে মানুষজন উৎসাহিত রয়েছেন। ভূমিপূজনের দিন প্রধানমন্ত্রী মোদীকেও আমন্ত্রণ জানানো হয়েছে। উনি ওই দিন অযোধ্যায় থাকার আশ্বাসও দিয়েছেন, যদিও বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি। ভূমিপূজনকে কেন্দ্র করে এমন সমস্ত রিপোর্ট আসার মধ্যে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ নিজের দুঃখ প্রকাশ করেছেন।

অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, ভগবান রামের উচিত সমস্ত নাগরিক সহ দিল্লির মানুষকে আশীর্বাদ করা। করোনার বিরুদ্ধে লড়াইতে ভগবান রামের মানুষজনকেকে আশীর্বাদ করা উচিত বলে, মিডিয়ার সাথে কথা বলার সময় মন্তব্য করেছেন কেজরিওয়াল।

কেজরিওয়াল দুঃখ প্রকাশ করে বলেছেন, “ভূমিপূজনের জন্য আমাকে আমন্ত্রণ জানানো হয়নি। আমরা ভগবান রামের কাছে প্রার্থনা করব মহামারী থেকে বাঁচানোর জন্য। দিল্লীবাসীর ভগবান রামের আশীর্বাদ প্রয়োজন আছে।”

মিডিয়ার সাথে কথা বলার সময় কেজরিওয়ালের দুঃখ প্রকাশ পেয়েছে। ভুমিপূজনের দিন উনাকে আমন্ত্রণ করা হয়নি যার জন্য উনি দুঃখিত বলে মনে করা হচ্ছে। প্রসঙ্গত জানিয়ে দি, ৫ আগস্ট প্রধানমন্ত্রী মোদীর পাশাপাশি রক্ষামন্ত্রী রাজনাথ সিং অযোধ্যায় উপস্থিত থাকবেন। এছাড়াও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও ভুমিপূজনের শুভমুহূর্তে উপস্থিত থাকবেন।

অরবিন্দ কেজরিওয়াল দুঃখ প্রকাশ করেছেন তার ইপর পাল্টা পতিক্রিয়া দিয়েছেন বিজেপি নেত্রী মীনাক্ষী লেখি। উনি বলেছেন, আপনি যখন দিল্লীর সব মৌলবীদের জন্য ১৮ হাজার করে টাকা দেওয়ার ঘোষণা করলেন তখন আপনার গরীব পূজারীদের কথা মনে পড়েছিল?