নতুন খবরভারতবর্ষ

আরিয়ান খানকে সমর্থন করতে অস্বীকার করলেন আসাউদ্দিন ওয়েসি!দিলেন এমন জবাব

মাদককাণ্ডে নিস্তার মেলেনি আরিয়ান খানের। ৩ অক্টোবর থেকেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে আছে আরিয়ান খান । ১৪ দিনের জেলে থাকার পরও একাধিকবার আরিয়ানের জামিনের আবেদন বাতিল করা হয়েছে। বলিউড ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদের অনেকেই খান-দম্পতির পাশে দাঁড়িয়েছেন, আবার কেউ কেউ কটাক্ষ করেছেন।

আরিয়ান ইস্যুতে ঝড় উঠেছে রাজনৈতিক মহলেও। এবার সেই মুখরোচক ইস্যুতে মুখ খুললেন AIMIM সুপ্রিমো আসাদউদ্দিন ওয়াইসি। তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন, প্রভাবশালী ব্যক্তিত্বদের জন্য লড়াই তিনি করবেন না।সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ওয়াইসি। সেখানে শাহরুখপুত্র আরিয়ান প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি কোনভাবেই শাহরুখপুত্রকে সমর্থন করি না।

তিনি সাফ জানিয়েছেন, আমি দরিদ্র নিপীড়িত মুসলমানদের হয়ে কথা বলব যাদের জন্য সমাজে কথা বলার মত কেউ নেই। গাজিয়াবাদের একটি ব়্যালিতে AIMIM প্রধান ওয়াইসি বলেন, জেলে থাকা নিপীড়িত মুসলিমদের জন্য তিনি লড়াই করে যাবেন, যাদের হয়ে প্রতিবাদ করার কেউ নেই। কিন্তু এমন কারোরন জন্য কথা বলবেন না, যার বাবা প্রভাবশালী কিংবা সুপারস্টার।

রবিবার, ওয়াইসি আরিয়ানের গ্রেপ্তার সম্পর্কে সাংবাদিকদের বলেন, “আপনি একজন সুপারস্টারের ছেলের কথা বলছেন। কিন্তু জানেন, ইউপি কারাগারে বন্দিদের মধ্যে অন্তত ২৭ শতাংশ মুসলমান? কে তাদের পক্ষে কথা বলবে? আমি তাদের জন্য লড়াই করব যারা দুর্বল, তাদের জন্য নয় যাদের বাবারা অত্যন্ত শক্তিশালী। ”

Related Articles

Back to top button