Press "Enter" to skip to content

পুরো ভারত আমার আব্বার সম্পত্তি, নির্বাচনের প্রচারে গিয়ে বললেন আসাউদ্দিন ওয়াইসি

শেয়ার করুন -

বিহার বিধানসভা নির্বাচনের প্রক্রিয়া তৃতীয় ও চূড়ান্ত পক্রিয়ায় প্রবেশ করেছে। আর সেই সাথে সাথে এক নির্বাচনী সভা থেকে AIMIM নেতা অসাউদ্দিন ওয়েসী বিতর্কিত মন্তব্য করেছেন। অসাউদ্দিন ওয়েসী এমনিতেই একজন বিতর্কিত নেতা, এই পরিপ্রেক্ষিতে তার কাছে থেকে স্বাভাবিক মন্তব্যের থেকে বিতর্কিত মন্তব্য বেশি এসে থাকে।

ওয়েসী বলেছেন, অসাউদ্দিন ওয়েসী বিহারের নেতা নয় কিন্তু পুরো ভারতবর্ষ অসাউদ্দিন ওয়াসীর বাবার সম্পত্তি। কিভাবে? আমার আব্বা, আপনাদের আব্বা, তাদের আব্বার আব্বা যখন যখন বিশ্বে পা রেখেছিল তখন ভারতের মাটিতেই প্রথম পা রেখেছিল। সেই হিসেবে এটা আমাদের আব্বার জমি।

অসাউদ্দিন ওয়েসী বলেছেন, কারোর এই শক্তি নেই যে আমদের আব্বার জমিতে আমাদের অনুপ্রবেশ কারী বলবে। যেহেতু আব্বার জমি তাই ছেলে পুলেরা সেখানে ভাগ পাবে। এবার এটা অংশীদারীর ল ড়াই। জানিয়ে দি, বিহারের এখন নির্বাচন নিয়ে অসাউদ্দিন ওয়াসীর পার্টি বেশ কোমর বেঁধে লেগে পড়েছে।

প্রসঙ্গত জানিয়ে দি, ওয়াসীর পার্টি হিন্দুদের বিরুদ্ধে মন্তব্য করার জন্য কুখ্যাত। অসাউদ্দিন ওয়াসির ভাই আকবরউদ্দিন ওয়েসী বহুবার হিন্দুদের বিরুদ্ধে মন্তব্য করে কাঠগড়ায় দাঁড়িয়েছে। শুধু এই নয়, অসাউদ্দিন ওয়াসীর পার্টির ইতিহাসও বেশ কল ঙ্কিত বলে দাবি করা হয়। যদিও এই বিষয়ে বর্তমান সময়ে বেশকিছু চর্চা হয় না।