Press "Enter" to skip to content

ভারতীয় সেনার বিরুদ্ধে প্রোপাগান্ডা চালানো পাক সেনার আসিফ গফুরের অবস্থা সংকটজনক! বাঁচার সম্ভাবনা খুবই কম

শেয়ার করুন -

ভারতের (India) বিরুদ্ধে প্রোপাগান্ডা চালানো পাকিস্তানি সেনার মেজর জেনারেল আসিফ গফুরের (Asif Ghafoor) একসিডেন্টের খবর সামনে আসছে। আসিফ গফুর তারা স্ত্রীকে নিয়ে বেড়ানো জন্য বেরিয়েছিলেন। সেই সময় উনার আসিডেন্ট ঘটে বলে খবর সামনে আসছে। আসিফ গফুরের গাড়ি পুরোপুরি নষ্ট হয়ে গেছে। তবে আসিফ গফুরের স্থিতি কেমন তা নিয়ে এখন পরিপক্ক খবর আসেনি।

দুর্ঘটনা হইত পর থেকে আসিফ গফুরের নিয়ে গুজব ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। অনেকে সোশ্যাল মিডিয়ায় দাবি করেছে যে আসিফ গফুর মারা গেছেন। তবে সরকারিভাবে তেমন কোনো খবর আসেনি। বলা হচ্ছে গফুর তার বিবির সাথে লাহোর থেকে রাওয়ালপিণ্ডের দিকে যাচ্ছিল।

ওই যাত্রাকালীন পাকিস্তানকে সারদগধায় তাদের দুর্ঘটনা ঘটে। আসিফ গফুরের বর্তমান অবস্থা মোটেও ভালো নেই বলে খবর শোনা যাচ্ছে। আসিফ গফুরকে এখন চিকিৎসার জন্য সৌদি আরবে প্রেরণ করা হয়েছে।

তবে আসিফ গফুরকে বাঁচানো সম্ভব হবে কিনা তাই নিয়ে সন্দেহ প্রকাশ হচ্ছে। প্রসঙ্গত জানিয়ে দি, আসিফ গফুর পাকিস্তান সেনার প্রাক্তন প্রবক্তা ছিলেন। সেই সময় উনি মূলত ভারতের বিরুদ্ধে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানোর কাজ করতেন।

পাকিস্তানের মিডিয়া দাবি করেছে, আসিফ গফুরের গাড়ি স্পীড লিমিটের মধ্যে ছিল। কিন্তু প্রত্যক্ষদর্শীরা বলেছেন গাড়ি স্পীড লিমিটের বাইরে ছিল এবং দিশাহীনভাবে চালানো হয়েছিল। আসিফ গফুর ভারতীয় সেনার বিরুদ্ধে প্রোপাগান্ডা চালানোর জন্য কুখ্যাত, যার কারণে অনেক ভারতীয় এখন আসিফ গফুরকে নিয়ে নানা ট্রল করতেও শুরু করেছে। অনেকে বলেছেন প্রধানমন্ত্রী মোদী কয়েক রাউন্ড ফায়ারিং করায় এই ঘটনা ঘটেছে, কেও আবার বলেছেন,পাপের ঘড়া পূর্ন হয়েছে তাই এই অবস্থা।