অপরাধনতুন খবর

অসম: ৯ বছরের নাতনিকে ধর্ষণ করে গ্রেফতার ৫৮ বছরের সমির আলী

যুগ আধুনিক হলেও উন্মাদী লোকজনের বর্বর মানসিকতা পুরো সমাজকে বারবার লজ্জায় ফেলছে। সম্প্রতি আসাম থেকে এক খবর আসছে যা অত্যন্ত ঘৃণাজনক। বনগাইগাঁও জেলার এক শহরে ৯ বছরের কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ধর্ষণ করার অভিযোগ ৫৮ বছর বয়সী সমির আলীর বিরুদ্ধে উঠেছে।

ঘটনা বুধবারের, সমির আলী নামের ব্যাক্তি নাবালিকাকে ভুলিয়ে ফুঁসলিয়ে বাড়িতে ডেকে নেয়। এরপর নাবালিকার সাথে কুকর্ম করে। ঘটনাজানাজানি হলে সমীর আলী পলায়ন করে। শেষমেষ পুলিশ তল্লাশি চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে।

অভিযোগে পরিপ্রেক্ষিতে FIR দায়ের হওয়ার পর পুলিশ তদন্ত শুরু করেছিল। এখন তদন্তে যে সব বিষয়গুলি উঠে এসেছে তা বেশ চাঞ্চল্যকর। জানা গেছে যে সমীর আলী নাবালিকার সম্পর্কে দাদু। ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্য ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এটা প্ৰথম ঘটনা নয় যখন এই ধরনের লজ্জাজনক খবর উঠে এসেছে।

এর আগে ডিব্রুগড় জেলায় রিকি আহমেদ নামক যুবক দ্বারা ১৫ বছরের নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল। প্রসঙ্গত দেশে লাগাতার যেভাবে এই ধরনের ঘটনা ঘটে চলেছে তা নিয়ে খুবই চিন্তাপ্রকাশ করছেন সামাজিক বিশেষজ্ঞরা। দেশে এই ধরনের অপরাধ রুখতে সরকারের সাথে সাথে সমাজকে আত্মমন্থন করার প্রয়োজন রয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

Back to top button
Close