Press "Enter" to skip to content

সকাল সকাল অরুণাচল প্রদেশে বড়সড় হামলার ছক ভেস্তে ব্যাপক সফলতা পেলো আসাম রাইফেলস

শেয়ার করুন -

গুয়াহাটিঃ অরুণাচল প্রদেশে (Arunachal Pradesh) বড়সড় হামলা করার চেষ্টায় ঢোকা ৬ সন্ত্রাসীকে নিকেশ করল অসম রাইফেলস (Assam Rifles)। নিকেশ হওয়া সন্ত্রাসীদের থেকে এতটাই বিস্ফোটক সামগ্রী আর হাতিয়ার উদ্ধার হয়েছে, যেটা দেখে পরিস্কার বোঝা যায় যে তাঁরা কত বড় হামলা করার ষড়যন্ত্র করেছিল। অসম রাইফেলস এর তরফ থেকে চালানো এই অপারেশনে এক জওয়ানও আহত হয়েছেন, তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

File pic

প্রাপ্ত তথ্য অনুযায়ী, অসম রাইফেলস গোপন সূত্রে খবর পেয়েছিল যে, তিনসুকিয়া থেকে প্রায় ৫০ কিমি দূরে খোসা অঞ্চলে কয়েকজন জঙ্গি লুকিয়ে আছে। গোপন খবর পাওয়ার পর অসম রাইফেলস এর দুটি দল প্রস্তুতি নিয়ে এলাকায় সার্চ অপারেশন শুরু করে। খবর অনুযায়ী, সকাল চারটে নাগাদ অসম রাইফেলস এর দুটি টিম একসাতে জঙ্গিদের উপর হামলা করে। এই হামলায় ছয় জঙ্গি খতম হয়। খতম হওয়া জঙ্গিরা নিষিদ্ধ সংগঠন এসএসসিএস-আইএম এর বলে জানা যাচ্ছে।

জঙ্গিদের কাছ থেকে প্রচুর পরিমাণে বিস্ফোরক সামগ্রী এবং হাতিয়ার উদ্ধার করা হয়েছে। অসম রাইফেলস এর সুত্র অনুযায়ী, জঙ্গিদের থেকে এতটাই সামগ্রী উদ্ধার হয়েছে যে, যেটা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে তাঁরা অরুণাচল প্রদেশে বড়সড় হামলা করার ছকে ছিল।

আপনাদের জানিয়ে দিই যে, এই অপারেশনে অসম রাইফেলস এর এক জওয়ান আহত হয়েছে। আহত জওয়ানকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত তিনি বিপদের বাইরে। অসম রাইফেলস এখনো এলাকা সার্চ অপারেশন চালাচ্ছে।