নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

বিজেপিতে যোগ দিলেন ATK Mohun Bagan-র গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য

কলকাতাঃ অভিনেতা-অভিনেত্রীদের রাজনৈতিক দলে যোগ দেওয়া এখন জলভাতের মতো হয়ে গিয়েছে। রোজই কোনও না কোনও টলিউড নক্ষত্র রাজনীতিতে যোগ দিচ্ছেন। আর এবার খেলার জগত থেকে রাজনীতির ময়দানে যোগ দিলেন ATK Mohun Bagan-র গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য। মঙ্গলবার বিজেপির সদর দফতরে গিয়ে মহাগুরু মিঠুন চক্রবর্তী এবং বিজেপি নেতা অমিত মালব্যর উপ্সথিতিতে তিনি গেরুয়া শিবিরে নাম লেখান।

বিজেপিতে যোগ দেওয়ার পর ATK Mohun Bagan-র গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য বলেন, ‘কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের আমন্ত্রণে সোনার বাংলা গড়ার লক্ষ্য নিয়ে বিজেপিতে যোগ দিলাম। তবে এখনই খেলা থেকে বিদায় জানাচ্ছি না। শেষ দু’বছরে দুটি ISL ফাইনাল খেলেছি। একটিতে হেরেছি আর একটিতে জিতেছি। ফাইনালে হেরেও এবার গোল্ডেন গ্লাভস পেয়েছি। তাই এখন খেলা ছেড়ে পুরোপুরি রাজনীতিতে আসছি না, আগামী ৫-৭ বছর আমি এভাবেই খেলে যেতে চাই।”

অমিত শাহের সঙ্গে পরিচয় হওয়া নিয়ে অরিন্দম বলেন, ‘আমার ওনার সঙ্গে দেখা হয়। আমাদের মতো তরুণদের রাজনীতিতে এগিয়ে আসার জন্য সবসময় উৎসাহ দেন তিনি। ওনার সঙ্গে ফোনেও কথা হয়েছে। ওনার কথাতেই অনুপ্রাণিত হয়ে আমি বিজেপিতে যোগ দিলাম।’

মিঠুন চক্রবর্তীর প্রসঙ্গে অরিন্দম বলেন, ‘ওনার সঙ্গে ১০ থেকে ১৫ মিনিট কথা বলেছি। উনি যে এতটা মাটির মানুষ আমি আগে জানতাম না। উনি ফুটবল খেলা দেখেন শুনে খুবই ভালো লাগল।”

Related Articles

Back to top button