Press "Enter" to skip to content

“মোদী রুজি রোজকার কেড়ে নিল’- টিকটক ব্যান হওয়ায় মরাকান্না শুরু এজাজ খানের

শেয়ার করুন -

সম্প্রতি ভারত সরকার ব্যাপক একশন মুডে রয়েছে এবং চীনকে শিক্ষা দেওয়ার জন্য মাঠে নেমে পড়েছে। ভারত সরকার ৫৯ টি চায়নিজ অ্যাপ ব্যান করে দিয়েছে। যার ফলে চীনকে সরাসরি বহু কোটি টাকার ক্ষতি সম্মুখীন হতে হয়েছে।

ভারত সরকার যে অ্যাপ গুলি ব্যান করেছে সেগুলি চীনের হয়ে গুপ্তচরের কাজ করতো বলে অভিযোগ উঠেছে। ভারত সরকার যে অ্যাপ গুলি ব্যান করেছে তার মধ্যে টিক টোক, এটি শেয়ার আইটি, ইউসি ব্রাউজার, হেলো, লাইকি রয়েছে।

 

চাইনিজ অ্যাপ গুলির উপর নিষেধাজ্ঞা লাগানোর পর ভারতের উন্মাদীদের মধ্যে হাহাকার ছড়িয়ে পড়েছে। কারণ টিকটকের মতো অ্যাপ বন্ধ হয়ে যাওয়ায় নোংরা ভিডিও পোস্ট করা, লাভ জিহাদ প্রমোট করার মতো বিষয়ে একটা বড়ো বাধা সৃষ্টি হয়েছে।

চাইনিজ অ্যাপ টিকটক ব্যান হওয়ায় মাথায় হাত পড়েছে বিতর্কিত অভিনেতা এজাজ খানের। জানিয়ে দি, এজাজ খান সোশ্যাল মিডিয়ায় হিংসা ছড়ানো, ধার্মিক কুমন্তব্য করার জন্য কুখ্যাত। চাইনিজ অ্যাপ ব্যান হওয়ায় এজাজ খান অত্যন্ত দুঃখ প্রকাশ করেছেন। এজাজ খান বলেছেন, মোদী সরকারের আমলে রুজি, রোজকার কেড়ে নেওয়া প্রথম ঘটনা নয়।

এর আগেও এমনভাবে অনেকজনের রোজকার কেড়ে নেওয়া হয়েছে। এখন আবার মোদী সরকারের জন্য বহু লোক কাজ হারাবে। জানিয়ে দি, এজাজ খান নিজেও টিকটক করতেন এবং সম্ভবত মোটা টাকা আয় করতেন যা এবার বন্ধ হয়েছে। এজাজ খান বলেছেন টিকটকের কারণে অনেকের ঘর সংসার চলতো যা এবার বন্ধ হয়ে গেল।