নতুন খবরভারতবর্ষ

অমিত শাহ এর পর এবার কর্ণাটকের মুখ্যমন্ত্রীও আক্রান্ত হলেন মারক করোনা ভাইরাসে

ব্যাঙ্গালুরুঃ কর্ণাটকের (Karnataka) মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পাও (B. S. Yeddyurappa) করোনায় আক্রান্ত হয়েছেন। উনি ট্যুইট করে এই কথা জানান। ইয়েদুরাপ্পা ট্যুইট করে লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে, আমি আপাতত ভালো আছি। ডাক্তারদের পরামরশে আমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিগত কদিনে যারা যারা আমার সংস্পর্শে এসছেন, দোয়া করে তাঁরা নিজেদের পরীক্ষা করিয়ে নিন আর কোয়ারেন্টাইন করুন নিজেদের।”

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা ওল্ড এয়ারপোর্ট রোডের মনিপাল হাসপাতালে ভর্তি হয়েছে। ইয়েদুরাপ্পা করোনায় আক্রান্ত হওয়া কর্ণাটক সরকারের মন্ত্রী মণ্ডলের চরুর্থ সদস্য। আরেকদিকে, ইয়েদুরাপ্পার মেয়েও করোনায় আক্রান্ত হয়েছে। ওনাকে ব্যাঙ্গালুরুর মনিপাল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা সিধারামাইয়া ইয়েদুরাপ্পার দ্রুত সুস্থতা কামনা করেছে। উনি ট্যুইট করে লেখেন, ‘আমি রাজ্যের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পার সুস্থতা এবং শীঘ্রই কাজে ফেরার কামনা করি।” কর্ণাটকের চিকিৎসা শিক্ষা মন্ত্রী ডঃ কে সুধাকার আর রাজ্য কংগ্রেসের কার্যকারী সভাপতি ঈশ্বর খান্দেরও মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

জানিয়ে দিই, রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহও করোনায় আক্রান্ত হয়েছে। ডাক্তারদের পরামর্শ মতো উনিও নিজেকে হাসপাতালে ভর্তি করিয়েছেন। দিল্লীর এইমসে ওনার চিকিৎসা চলছে। এছাড়াও উত্তর প্রদেশের বিজেপি সভাপতিও করোনায় আক্রান্ত হয়েছেন। এবং যোগী সরকারের মন্ত্রী কমলা রানী গতকাল করোনায় আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

Back to top button
Close