নতুন খবরপশ্চিমবঙ্গ

বড়সড় বিপদে পড়তে পারেন বাবুল সুপ্রিয়, কয়লাকাণ্ডে তদন্ত শুরু করল CBI

কলকাতাঃ শনিবার আর লুকোচুরি না করে সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। আচমকাই সাংসদের দলত্যাগে ভূমিকম্পের সৃষ্টি হয় গেরুয়া শিবিরে। একের পর এক নেতা নিজের মতো করে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে দোষারোপ করা শুরু করেন।

শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, সৌমিত্র খাঁ, রাহুল সিনহা, তথাগত রায়দের তোপ থেকে যখন বাঁচার উপায় খুঁজছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, তখনই এক চাঞ্চল্যকর খবর সামনে আসে। প্রাপ্ত খবর অনুযায়ী, কয়লা পাচার কাণ্ডে এবার প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র আপ্তসহায়ক ধর্মেন্দ্র কৌশলের বিরুদ্ধে কোমর বেঁধে নামছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই।

সূত্র অনুযায়ী, কয়লা পাচার কাণ্ডে বাবুল সুপ্রিয়র আপ্তসহায়ক ধর্মেন্দ্রর ভূমিকা খতিয়ে দেখবে CBI। কয়লা পাচার কাণ্ডের সময় স্থানীয় সাংসদ বাবুল সুপ্রিয়র পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট হিসেবে ধর্মেন্দ্রবাবুর ভূমিকা কী ছিল সেটাই খতিয়ে দেখবে সিবিআই।

অন্যদিকে, কেন্দ্রীয় সংস্থার এই তোরজোড়কে অনেকেই রাজনৈতিক প্রতিহিংসা হিসেবে দেখছে। বিজেপি ছাড়ার পরই কেন বাবুল সুপ্রিয়র আপ্তসহায়কের উপর নজর লাগাচ্ছে কেন্দ্রীয় সংস্থা, তা নিয়ে প্রশ্ন উঠেছে রাজনীতির গলিতে। সূত্রের খবর অনুযায়ী, সিবিআই এই বিষয়ে তদন্ত চালাতে তুমুল তৎপর হয়েছে।

Related Articles

Back to top button