নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

বিজেপি কর্মীদের ফাঁসানো, খুন করার অভিযোগ যার বিরুদ্ধে তাকে মেনে নিতে পারব নাঃ জিতেন্দ্র ইস্যুতে বাবুল

আসানসোলঃ প্রথমে আসানসোলের পুর প্রশাসকের পদ থেকে ইস্তফা দেন, তার ঠিক ঘণ্টা খানেকের মধ্যে তিনি আবার দলের সদস্যতাও ছেড়ে দেন। হ্যাঁ, কথা বলছি জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari)। ওনার পদ আর দল ছাড়ার পর গুঞ্জন উঠেছে যে তিনি বিজেপিতে যোগ দিতে পারেন। তবে তিনি নিজের মুখে বলেছেন, কি করব জানিনা কিন্তু বিজেপিতে যোগ দেব না।

এবার জিতেন্দ্র তিওয়ারির বিজেপি যোগ নিয়ে মুখ খুললেন আসানসোলের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় (babul supriyo)। তিনি স্পষ্ট জানিয়ে দেন যে, জিতেন্দ্র তিওয়ারিকে তিনি কোনদিনও মেনে নিতে পারবেন না। তিনি বলেন, যার কারণে আসানসোলের বিজেপি কর্মীরা মারধোর খায়, হাসপাতালে ভর্তি হয়, তাকে কি করে মেনে নিতে পারি?

তিনি এও বলেন যে, আমি সুরক্ষা নিয়ে থাকি দেখে আমার চিন্তা নেই, কিন্তু হাজার হাজার বিজেপির কর্মীরা নিরাপত্তা ছাড়াই ঘুরে বেরায়, তাদের নিয়ে আমার চিন্তা হয়। তিনি বলেন, দুর্গাপুরের অলিতে গলিতে বিজেপির কর্মীরা নিগৃহীত হয়েছে, খুন হয়েছে, এখনো অনেকে মিথ্যে মামলায় জেল খাটছে! আর এটা যার জন্য হচ্ছে তাকে কি করে মেনে নিই?

বাবুলের মন্তব্যের উত্তরে জিতেন্দ্র তিওয়ারি বলেছেন, তৃণমূল কংগ্রেস করার সময় এমন অনেক কাজ করতে হয়েছে, যার জন্য বাবুল সুপ্রিয়র খারাপ লেগেছে। আমি জানি, ওনার দলের কর্মীরা ওনাকে গিয়ে অভিযোগ করে বলেছে যে জিতেন্দ্র তিওয়ারির নেতৃত্বে এসব হয়েছে। উনি নিজের দলের কর্মীদের ভালোবাসেন, সেই কারণে ওনার মুখ দিয়ে এই কথা বেরোনো স্বাভাবিক।

Related Articles

Back to top button