নতুন খবরপশ্চিমবঙ্গবিনোদন

আচমকাই সরে দাঁড়ালেন বাবুল সুপ্রিয়, কাজ করবেন না বলে জানিয়ে দিলেন তিনি

কলকাতাঃ  অতীতে একাধিক বার গায়ক বাবুল সুপ্রিয়কে নায়ক হতে দেখা গিয়েছে। তাও আবার তরুণ মজুমদার ও সৃজিৎ মুখোপাধ‍্যায়ের মতো ছবিতে। অবশ‍্য সৃজিতের ছবিতে মুখ‍্য নয় বরং ছোটখাট পার্শ্ব চরিত্রেই দেখা গিয়েছিল তাঁকে। তবে চরিত্র ছোট হোক বা বড়, বাবুলের অভিনয় প্রতিভা যে বেশ ক্ষুরধার তা বোঝা গিয়েছে প্রত‍্যেকবারই। আর তাই তো আবারো অভিনয়ে ফিরছেন তিনি এমনই খবর ছড়িয়ে পড়েছিল।

টলিপাড়ায় কানাঘুঁষো চলছিল যে, পরিচালক রাজ চক্রবর্তীর অনুরোধেই নাকি অভিনয় করতে রাজি হয়েছেন বাবু্ল। দশ বছরেরও বেশি সময় পর ফের লাইট ক‍্যামেরা অ্যাকশনের মুখোমুখি হবেন তিনি। এতদিন রাজনৈতিক জীবনের তরজা নিয়েই ব‍্যস্ত ছিলেন বাবুল। মন্ত্রীত্ব খোয়ানো, দলবদল এসবের মাঝে পড়ে বেশ টালমাটাল পরিস্থিতিতে ছিলেন তিনি। তাই আবারও তাঁর অভিনয়ে ফেরা নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহ দেখা গিয়েছিল।

কিন্তু, সেই সু-সংবাদ দুঃসংবাদে বদলে গেল। জানা গিয়েছে যে, ধারাবাহিকের অভিনয় থেকে সরে গেলেন বাবুল। ২০০৭ সালে তরুণ মজুমদার পরিচালিত ‘চাঁদের বাড়ি’ ছবির মাধ্যমেই রূপোলী পর্দায় পা রাখেন তিনি। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এরপর কাজ করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের ‘দ্বিতীয় পুরুষ’, ‘উমা’ ইত্যাদির মতন সুপারহিট ছবিতেও। প্রতিটি ছবিতেই যে তাঁর অভিনয় দর্শকের মন কেড়েছে তা বলাই বাহুল্য।

কিন্তু বিগত কয়েক বছর টালমাটাল রাজনৈতিক পরিস্থিতির কারণে অভিনয় জীবনে ‘কমা’ বসাতে হয়েছিল তাঁকে। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর আপতত টালমাটাল অনেকটাই কমেছে তাঁর জীবনে। তাই এই সুযোগে বন্ধু রাজ চক্রবর্তীর কথাতেই ছোটোপর্দায় পা রাখার কথা ছিল তাঁর।

তবে তরী ডুবল তীরে এসেই। শেষ মুহুর্তে সরে দাঁড়ালেন বাবুল। ব্যস্ত রাজনৈতিক কেরিয়ারের মধ্যে মাসে ২২-২৩ দিন সময় শ্যুটিং এর জন্য দেওয়া তাঁর পক্ষে অসম্ভব এই মুহুর্তে এমনটিই খবর সূত্র মারফত। তবে নিন্দুকদের অবশ্য দাবি, তাঁর অডিশনই নাকি পছন্দ হয়নি ধারাবাহিক নির্মাতাদের। যাই হোক, আপাতত বাবুলের জায়গায় ধারাবাহিকে অভিনয়ের জন্য চলছে অন্য মুখের খোঁজ।

Related Articles

Back to top button