নতুন খবরপশ্চিমবঙ্গ

নতুন দলকেই না করে দিলেন সদ্য দলত্যাগি বাবুল সুপ্রিয়, বিড়ম্বনায় ঘাসফুল শিবির

কলকাতাঃ  রাজনৈতিক সন্ন্যাস ভেঙে সবাইকে অবাক করে দিয়ে আচমকাই শনিবারের বারবেলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দেন বাবুল সুপ্রিয়। বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেও বর্তমানে তিনি সাংসদ পদ ছাড়েন নি। আর এই কারণে বিজেপির বড়বড় নেতারা বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে একের পর এক তোপও দেগেছেন। তবে তিনি আপাতত সেই কথার উত্তর দিতে প্রস্তুত নন।

আর এরই মধ্যে বাবুল সুপ্রিয় জানিয়ে দিয়েছেন যে, তিনি বিজেপি ছাড়লেও ভবানীপুরের উপনির্বাচনে বিজেপির বিরুদ্ধে প্রচারে যাবেন না। রবিবার তৃণমূলের একটি সাংবাদিক বৈঠক থেকে এই ঘোষণা করেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

রবিবারের সাংবাদিক বৈঠকে বাবুল সুপ্রিয়কে যখন জিজ্ঞাসা করা হয় যে, তিনি ভবানীপুরে বিজেপির প্রার্থী তথা ওনার বান্ধবী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের বিরুদ্ধে ভোট প্রচারে যাবেন কী না? তখন বাবুলবাবু জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে তাঁর নামার দরকার আছে বলে মনে হয় না। আর দলও তাঁকে কোনও বিড়ম্বনায় ফেলবে না বলেই বিশ্বাস তাঁর।

উল্লেখ্য, ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সঙ্গে বাবুল সুপ্রিয়র সম্পর্ক যে ভালো, সেটা তৃণমূলেরও অজানা নেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নাম ঘোষণা হওয়ার পরেই বাবুল সুপ্রিয় নিজের থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন। এরপর বিজেপির তরফ থেকে বাবুল সুপ্রিয়কে ভবানীপুরের স্টার প্রচারকদের তালিকাতেও রাখা হয়েছিল, কিন্তু আসানসোলের সাংসদ পরিস্কার জানিয়ে দেন যে, তিনি প্রচারে যাবেন না। আর তাঁকে জিজ্ঞাসা না করেই তাঁর নাম ওই তালিকায় রাখা হয়েছে।

অন্যদিকে, দাদা বাবুল তৃণমূলে যোগ দেওয়ার পর ভবানীপুরের বিজেপি প্রার্থী বোন টিব্রেওয়াল বলেছেন, তাঁদের দুজনের মধ্যে ভাই-বোনের সম্পর্ক। আর বোনের বিরুদ্ধে দাদা প্রচারে আসবেন না বলে আত্মবিশ্বাসী তিনি।

Related Articles

Back to top button