Press "Enter" to skip to content

অল্পের জন্য রক্ষা পেলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই বাবুন, বাইপাশে হয়েছেন দুর্ঘটনার শিকার

শেয়ার করুন -

কলকাতাঃ অল্পের জন্য রক্ষা পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। ওনার গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে খবর। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। এখনও তিনি সম্পূর্ণ সুস্থ। জানা, গিয়েছে সোমবার রাতে সল্টলেক থেকে কলকাতার দিকে যাওয়ার সময় ওনার গাড়ি দুর্ঘটনার শিকার হয়। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, গতকাল রাত ৮ টা নাগাদ উল্টোডাঙা হয়ে চিংড়িঘাটার দিকে যাচ্ছিলেন বাবুন বন্দ্যোপাধ্যায়। সিগন্যাল রেড থাকায় একটি ক্রসিংয়ে দাঁড়িয়ে ছিল ওনার গাড়ি। আর সেই সময় পিছন থেকে একটি সবজি বোঝাই ট্রাক এসে বাবুনবাবুর গাড়িতে সজোরে ধাক্কা মারে।

জানা গিয়েছে, বাবুনবাবুর গাড়িতে ধাক্কা মারার আগে বেশ কয়েকটি গাড়িকে ধাক্কা মেরেছিল সেই ঘাতক ট্রাকটি। এরপর বাবুনবাবুর গাড়িতে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করে গাড়ির ড্রাইভার। কিন্তু পুলিশ তৎপর হওয়ায় তাঁকে সঙ্গে সঙ্গে আটক করে।

ব্রেক ঠিক মতো না ধরার কারণেই এই বিপত্তি ঘটেছে বলে জানা গিয়েছে। পুলিশ ট্রাক ড্রাইভারকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। এই ঘটনার পিছনে কোনও ষড়যন্ত্র আছে কিনা সেটা খতিয়ে দেখছে পুলিশ।