নতুন খবররাজনীতি

চাইনিজ অ্যাপ ব্যান হওয়ায় রেগে উঠলেন কংগ্রেস নেতা! বললেন- মোদীর NAMO অ্যাপ ব্যান করো

মুম্বাইঃ ব্যান চাইনিজ অ্যাপকে করা হয়েছে কিন্তু দুঃখ কষ্ট কংগ্রেসের হচ্ছে। আর কষ্ট এতটাই যে কংগ্রেসের নামিদামি নেতারাও রাগে ফুঁসছেন ভারতে টিকটক সহ ৫৯ টি চীনের অ্যাপ নিষিদ্ধ করা হয়েছে। নিষেধাজ্ঞার কারণে কাঙ্ক্ষিত, চীন এখন আন্তর্জাতিক আইনের কথা মনে করাচ্ছে। চীনের বিদেশ মন্ত্রালয়ের মুখপাত্র ঝায়ো লিজিয়ান বলেছেন, আমরা এই বিষয়ে চিন্তিত আর পরিস্থিতি খতিয়ে দেখছি।

এদিকে চীনের পাশাপাশি কংগ্রেসও মরাকান্না শুরু করে দিয়েছে। কংগ্রেস ভারতের একটি রাজনৈতিক পার্টি সেহেতু ভারত সরকারের সিধান্তে খুশি হওয়া উচিত ছিল। তবে খুশি হওয়ার পরিবর্তে কংগ্রেস দুঃখ প্রকাশ করছে। চাইনিজ অ্যাপ ব্যান করায় কংগ্রেসের বড়ো বড়ো নেতারা সরকারের উপর আক্রোশ প্রকাশ করছেন।

উপরে যে ব্যক্তির ছবি দেখছেন তিনি মনমোহন সরকারের সময় ভারতের কেন্দ্রীয়মন্ত্রী পদে ছিলেন। এই কংগ্রেসে নেতার নাম পৃথীরাজ চৌহানের। এই নেতা আক্রোশে বলেছেন মোদীর NAMO অ্যাপকে ব্যান করা হোক। কংগ্রেস নেতা পৃথীরাজ চৌহানের মতে NAMO অ্যাপের কারণেও নাকি প্রাইভেসি বিপদে পড়ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর NAMO অ্যাপকে দেশজুড়ে ব্যান করার দাবি তুলেছেন এই কংগ্রেস নেতা।

চীনের অ্যাপ ব্যান হওয়ায় আক্রোশে কংগ্রেস নেতা এমন কথা বলেছেন তা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে কংগ্রেস নেতার এই মন্তব্যের পর অনেকে বলেছেন যে উনি যে পার্টি করেন সেটা ভারতের কিনা তাই এখন সন্দেহজনক।

Back to top button
Close