Press "Enter" to skip to content

শান্তির ধর্ম ইসলাম কবুল করুন নাহলে দেশ ত্যাগ করুন: হুমকিভরা চিঠি বাংলাদেশের ৩ হিন্দু পরিবারকে

শেয়ার করুন -

বাংলাদেশে হিন্দুদের উপর ইসলামিক জিহাদিদের অত্যাচার তীব্র হয়ে উঠেছে। বাংলাদেশ যা একসময় পবিত্র ভারত দেশের পুণ্য ভূমি বঙ্গপ্রদেশের অংশ ছিল তা এখন হিন্দুদের জন্য নরক সমান। নানা অজুহাত দেখিয়ে হিন্দুদের টার্গেট করা বাংলাদেশে অতি সাধারণ ঘটনা হয়ে উঠেছে। তাজা খবর চট্টগ্রাম থেকে সামনে আসছে যেখানে বেশ কয়েকটি হিন্দু পরিবারকে দেশ ছাড়ার হুমকি দেওয়া হয়েছে।

মঙ্গলবার দিন ৩ টি হিন্দু পরিবারকে হুমকি দেওয়া হয়েছে যে তারা যদি আল্লাহর ধৰ্ম ইসলাম না কবুল না করে তবে দেশ ছাড়তে হবে। হিন্দু পরিবারগুলিকে চিঠি দেওয়া হয়েছে। যেখানে লেখা হয়েছে, শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করুন নাহলে দেশ ত্যাগ করুন। ঘটনায় দরুন এলকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

যে চিঠি হিন্দু পরিবারগুলিকে দেওয়া হয়েছে তা সত্য মিডিয়াতেও ভাইরাল হয়ে পড়েছে। চিঠিতে লেখা রয়েছে, “আল্লাহর মনোনীত ইসলাম ধর্ম কবুল করার জন্য আহ্বান জানাচ্ছি। শান্তির ধর্ম ইসলাম না গ্রহণ করলে দেশ ত্যাগ করুন। আল্লাহ সর্বশক্তিমান।”

এমন চিঠি আসার পর হিন্দুরা ভয়ভীতি না হলেও একটু দুশ্চিন্তা মনে ছাপ ফেলেছে। হুমকিভরা চিঠি পাওয়া এক হিন্দু মৃদুল অধিকারী বলেছেন, ধৰ্ম যার যার রাষ্ট্র সবার তাহলে এসব কেন হচ্ছে। উনি আরো বলেন, আমি সকালে ঘুম থেকে উঠে আরবি ও বাংলায় লেখা চিঠি পায়। যেখানে আমাকে ইসলাম কবুল না করলে দেশ ছাড়ার হুমকি দেওয়া হয়। কেউ অসৎ উদেশ্য নিয়ে এসব কাজে নেমেছে।