অপরাধনতুন খবর

হিন্দু যুবতীকে প্রেমজালে ফাঁসিয়ে ৫ বছর ধরে শোষণ করছিল শাহাবুদ্দিন! দায়ের হলো মামলা

লাভ জিহাদের ঘটনা দেশে যেভাবে দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে তা দরুন চিন্তায় ফেলছে সমাজের শুভচিন্তকদের। সতর্কতা, ধৰ্ম জ্ঞানের অভাবে কম বয়সী যুবতীরা খুব সহজেই লাভ জিহাদের ফাঁদে পড়ছে। এখন প্রায় প্রতিদিন দেশের কোনো না কোনো প্রান্ত থেকে লাভ জিহাদের খবর সামনে আসছে। আগে লাভ জিহাদের ঘটনা শুধুমাত্র বাংলাদেশ ও পাকিস্তানের মতো দেশে দেখা যেত। তবে এখন ক্যান্সারের মতো পুরো ভারত জুড়ে ছড়িয়ে পড়েছে লাভ জিহাদিদের জাল। যেখনে ফেঁসে নষ্ট হচ্ছে একের পর এক সনাতনী হিন্দু পরিবারের মেয়ের জীবন।

তাজা ঘটনা উত্তর প্রদেশের বারেলি জনপদে ঘটেছে। বারাদরি থানা এলাকায় এক হিন্দু যুবতী অভিযোগে তুলেছে যে তাকে ভুল ভাল বুঝিয়ে ৫ বছর ধরে শোষণ করা হয়েছে তথা সহবাস করেছে শাহাবুদ্দিন নামের এক যুবক। অভিযোগের ভিত্তিতে পুলিশ যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। অন্যদিকে হিন্দু সংগঠনগুলি এই ঘটনায় অভিযুক্ত লাভ জোহাদিকে শীঘ্রই গ্রেফতারের দাবি করেছে।

৫ বছর আগে যুবতীকে প্রেমের জালে ফাঁসিয়ে নিজের বাড়ি নিয়ে গেছিল শাহাবুদ্দিন। এরপর বিয়ের পতিশ্রুতি দিয়ে দীর্ঘ ৫ বছর ধরে শোষণ করে শাহাবুদ্দিন। বিয়ের কথা বললে সে অস্বীকার করে। বেশি চাপ দিলে শাহাবুদ্দিন যুবতীকে গালি গালাজ করে এবং মারপিট পর্যন্ত করতে উদ্যত হয়।

শাহাবুদ্দিন হিন্দু তরুণীকে প্রাণে মারার হুমকি দেয়। ঘটনায় সাম্প্রদায়িক দৃষ্টিকোন থাকায় এলকায় উত্তেজনা সৃষ্টি হয়েছে। অন্যদিকে এই মামলাকে দেখে অনেকেই এটাকে লাভ জিহাদের সংজ্ঞা দিতে অস্বীকার করেছে। এমনকি পুলিশও এফআয়আরে লাভ জিহাদ বা ধৰ্ম পরিবর্তনের বিষয় উল্লেখ করেনি।

Related Articles

Back to top button