খেলানতুন খবর

‘ও খুব ঝগড়া করে” কোহলিকে নিয়ে মুখ খুললেন সৌরভ, দিলেন বড় বয়ান

নয়া দিল্লিঃ ভারতীয় ক্রিকেটে (Cricket) বর্তমান সময়ে বিশাল বড় মাপের ঝড় নেমে এসেছে। সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly), বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma) আর BCCI এই চারটি নাম বিগত কয়েকদিক ধরেই বারবার শিরোনামে উঠে আসছে। গাঙ্গুলি-কোহলি বিবাদ প্রকাশ্যে আসায় গোটা ক্রিকেট বিশ্ব অবাক হয়ে গিয়েছে। আর এরই মধ্যে BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলি বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিয়েছেন।

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক তথা BCCI-র সভাপতি সৌরভ গাঙ্গুলি গুরুগ্রামে আয়োজিত একটি অনুষ্ঠানে বলেছেন, বিরাট কোহলির মনোভাব পছন্দ করি। ও খুব অ্যাগ্রেসিভ প্লেয়ার। কিন্তু অনেক ঝগড়া করে। কোহলির নাম নিয়ে দেওয়া এটাই সৌরভের প্রথম বয়ান।

সৌরভকে যখন জিজ্ঞাসা করা হয় যে, ওনার জীবনে কোন জিনিস নিয়ে সবথেকে বড় সমস্যা, তখন তিনি হাসিমুখে জবাব দেন, স্ত্রী আর গার্লফ্রেন্ডই শুধু সমস্যা সৃষ্টি করে। সৌরভের এই বয়ানের পর কোহলি আর গাঙ্গুলির মধ্যে বরফ গলার সম্ভাবনা দেখা গিয়েছে। বর্তমানে ভারতীয় দল সাউথ আফ্রিকার সফরে রয়েছে। ২৬ ডিসেম্বর থেকে সেখানে বিরাট কোহলির নেতৃত্বে টেস্ট সিরিজ শুরু হতে চলেছে।

বলে দিই, কোহলি টি-২০ বিশ্বকাপ থেকে স্বেচ্ছায় অধিনায়কত্ব ছেড়েছিলেন। এরপর BCCI আচমকাই বড় সিদ্ধান্ত নিয়ে কোহলির থেকে এক দিবসিয় ম্যাচের অধিনায়কত্ব কেড়ে নেয়। কোহলির জায়গায় বর্তমানে রোহিত শর্মাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে।

এরপর কোহলি সাংবাদিকদের মুখোমুখি হয়ে BCCI-র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগও করেছিলেন। কোহলি বলেছিলেন, আমাকে মাত্র দেড় ঘণ্টা আগে জানানো হয়েছিল এই সিদ্ধান্ত নিয়ে। যদিও, BCCI কোহলির সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছিল। বিগত কয়েকদিন ধরে BCCI আর কোহলির মধ্যে চলা বিবাদের দ্রুত নিষ্পত্তি চাইছে ক্রিকেটপ্রেমীরা।

Related Articles

Back to top button