অপরাধনতুন খবরপশ্চিমবঙ্গ

তৃণমূল নেতা শাহাদাত হোসেন তরুণীকে দিলো হুমকি! দিলো অপহরণ করে জোরপূর্বক বিয়ে ও খুনের ধমকি

এই ধরনের ঘটনা এখন পাকিস্তান, বাংলাদেশেই সীমাবদ্ধ নেই। এখন কট্টরপন্থীদের উপদ্রব খোলাখুলিভাবে ভারতেও দেখা মিলছে। যে ব্যাক্তির ছবি উপরে দেখা মিলছে তার নাম শাহাদত হোসেন। এই শাহাদাত হোসেন পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার (Kolkata) বেলগাছিয়া অঞ্চলের। শাহাদাত হোসেন মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) দল তৃণমূল কংগ্রেস পার্টির নেতা যার বিরুদ্ধে এক গুরুতর অভিযোগ উঠেছে। এক পরিবারের মেয়ে তৃণমূল নেতা শাহাদত হোসেনের হুমকির শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বলা হচ্ছে শাহাদত হোসেন এক তরুণীকে অপহরণ করার হুমকি দিয়েছে। জোর করে তুলে নিয়ে গিয়ে কু-কর্ম করার হুমকি দিয়েছে শাহাদত হোসেন। পুলিশের কাছে অভিযোগ জানিয়েও কোনো লাভ হয়নি বলে জানিয়েছে তরুণী। শাহাদত হোসেন তরুণীকে জোর করে বিয়ে করার হুমকিও দিয়েছে।

শুধু এই নয়, তরুণীর মোবাইলে অশ্লীল ভিডিও পাঠিয়ে জ্বালাতনের অভিযোগও রয়েছে। তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের ঘনিষ্ঠ হওয়ায় পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ তুলেছে তরুনী।

যদি বিয়ে না করে তাহলে তরুণী ও তার পরিবারকে মেরে ফেলার হুমকি এসেছে বলেও অভিযোগ রয়েছে। এখন পরিবার ভয়ের মধ্যে জীবনযাপন করছে এবং মেয়েটির বাইরে বেরোনো পর্যন্ত সমস্যা হয়ে দাঁড়িয়েছে। অভিযোগ অনুযায়ী, শাহাদাত বলেছে তার উপর মহল অবধি জানাশোনা রয়েছে তার কেউ কোনকিছু করতে পারবে না। পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় এমন হুমকির ঘটনা ঘটছে অথচ প্রশাসন কেন নীরব তা নিয়ে প্রশ্ন উঠেছে। মমতা ব্যানার্জীর নেতৃত্বে থাকা তৃণমূল সরকার কেন নারী সুরক্ষা নিয়ে কেন অসচেতন তার উপরেও উঠছে প্রশ্ন।

Back to top button
Close