নতুন খবররাজনীতি

বিজেপির আতঙ্কে ভুগছে তৃণমূল! আর সেটাকেই হাতিয়ার করতে মরিয়া গেরুয়া শিবির

আসন্ন পুরসভার নির্বাচনে কোথাও মেয়র পদপ্রার্থী ঘোষণা করবে না। পুরনির্বাচনে গঠন করা কমিটির বৈঠকে এমনই নজিরবিহীন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিজেপি (BJP) নেতাদের অনুযায়ী, বিজেপির আতঙ্কে ভুগছে তৃণমূল (TMC)। বিজেপির নেতারা জানান, তৃণমূলের এই আতঙ্কই কাজে লাগাবে গেরুয়া শিবির।

আরেকদিকে পুরভোটের আগে কমিটি গঠন করেছে বিজেপি। ওই কমিটিতে বিজেপির নেতা মুকুল রায়ের (Mukul Roy) উপর আস্থা রেখে ওনাকেই আহ্বায়ক করা হয়েছে। মুকুল রায়ের সাথে সহ-আহ্বায়ক হিসেবে থাকবেন সঞ্জয় সিং। গতকাল সিএএ এর সমর্থনে বিজেপির অভিনন্দন যাত্রায় বিজেপির নেতা মুকুল রায় আর কৈলাস বিজয়বর্গিয় পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর আক্রমনাত্বক হয়েছে বিজেপি।

মুকুল রায় আর কৈলাসকে আটক করার পর, ওনাদের অনুপস্থিতিতেই শুরু হয় বিজেপির বৈঠক। ওই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় যে, প্রতিটি পুরসভায় আলাদা করে নির্বাচন পরিচালনা কমিটি তৈরি করা হবে। বিজেপির ওই বৈঠকে এমনও সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, জেতার সম্ভাবনা যার বেশি তাকেই টিকিট দেওয়া হবে।

আরেকদিকে, বিজেপির নেতাদের এখন সবথেকে বড় আশঙ্কা হল যে, রাজ্যে সমস্ত পুরসভার নির্বাচন করার ঝুকি নেবেন কি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী?

Back to top button
Close