নতুন খবরভারতবর্ষ

ভাইরাল ভিডিওঃ বিক্ষোভকারীদের শান্ত করতে DCP গাইলেন জাতীয় সঙ্গীত, তারপরেই ঘটলো অবাক কাণ্ড!

নাগরিকতা আইনের (Citizenship Act) বিরুদ্ধে গোটা দেশে হিংসক প্রদর্শন চলছে। দেশের বিভিন্ন রাজ্যের বিভিন্ন অংশে পাথরবাজি আর গাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার খবর শোনা যাচ্ছে। আর এরই মধ্যে ব্যাঙ্গালুরুর টাউনহল থেকে এক অন্য রকম দৃশ্য দেখা গেলো। ব্যাঙ্গালুরুতে (Bengaluru) বিক্ষোভকারীরা টাউনহলে জমায়েত করেছিল। পুলিশ প্রথমে তাঁদের সেখান থেকে যাওয়ার জন্য বলে, কিন্তু প্রদর্শনকারীরা পুলিশের কথায় কান দেয়না। এরপর ব্যাঙ্গুলুর সেন্ট্রালের ডিসিপি সেখানে পৌঁছান আর এক অন্যরকম জিনিষ করেন, ওনার এই অভিনব প্রয়াসের কারণে সেখানকার জমায়েত অল্প সময়ের মধ্যেই খালি হয়ে যায়। ওনার এই প্রয়াসের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

নাগরিকতা আইন সংশোধন আইন নিয়ে আন্দোলনকারীদের ডিসিপি চেতন সিং রাঠৌড় (Chetan Singh Rathore) বলেন যে, তাঁদের মধ্যে উপদ্রবিরা থাকতে পারে, আর তাঁরা সুযোগ বুঝে হামলা করে সরকারি সম্পত্তি ক্ষতি করবে এবং নিরীহদের শিকার বানাবে।

এরপর ডিসিপি রাঠৌড় বলেন, যদি আপনারা আমার উপর ভরসা করেন তাহলে আমার সাথে একটি গান করেন। এরপর রাঠৌড় জাতীয় সঙ্গীত গাইতে শুরু করে দেন। তখন ওনাকে দেখে সেখানে উপস্থিত সবাই জাতীয় সঙ্গীত গাইতে থাকেন। এরপর সেখানে উপস্থিত সবাই আসতে আসতে শান্তিপূর্ণ ভাবে এলাকা ছেড়ে চলে যান।

নাগরিকতা সংশোধন আইন নিয়ে হওয়া হিংসক প্রদর্শনের কারণে প্রশাসন উত্তর প্রদেশের ১২ টি শহরে ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button