Press "Enter" to skip to content

ধর্মঘটিদের হাত থেকে নিজেকে বাঁচাতে শিলিগুড়িতে হেলমেট পড়ে বাস চালালেন ড্রাইভার, ভাইরাল হল সেই ছবি

শেয়ার করুন -

আজ সকাল থেকে দেশজুড়ে বনধের আংশিক প্রভাব দেখা যাচ্ছে। পশ্চিমবঙ্গের অনেক জেলাতেই রেল অবরোধ, রাস্তায় টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ আর জোর করে দোকান বন্ধ করার ঘটনা লাগাতার সামনে আসছে। কিছু এলাকায় যানবাহন ভাঙচুর করার ঘটনাও সামনে আসছে। আর এরই মধ্যে শিলিগুড়ি থেকে এক ছবি দেখা যাচ্ছে, যেটা সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে।

উল্লেখ্য, এই ছবিতে শিলিগুড়িতে স্টেট ট্রান্সপোর্ট কর্পোরেশন (NBSTC) বাসের এক ড্রাইভারকে হেলমেট পড়ে বাস চালাতে দেখা যাচ্ছে। আপনাদের জানিয়ে রাখি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী এর আগেই পরিস্কার জানিয়ে দিয়েছেন যে, তিনি বনধের কারণকে সমর্থন করলেও বনধকে সমর্থন করছেন না।

মমতা ব্যানার্জী রাজ্যের সরকারি কর্মচারীদের কাজে আসার জন্য কড়া নির্দেশিকাও জারি করেছিলেন। এমনকি উনি আজকের দিনে বেশি করে সরকারি বাস চালানোরও নির্দেশ দিয়েছিলেন। আর এই জন্যই সরকারি বাসের ড্রাইভার বাস নিয়ে রাস্তায় বেড়িয়েছে। আর কোনরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে হেলমেট পড়ে বাস চালানোর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরেকদিকে, ধর্মঘট সফল করতে উত্তর ২৪ পরগনার হৃদয়পুর স্টেশনের কাছে রেল লাইনে বোমা বিছিয়ে ছিল দুর্বৃত্তরা। তাঁদের উদ্দেশ্য ছিল বড়সড় নাশকতা চালানোর। কিন্তু স্থানীয় বাসিন্দারা রেল লাইনের উপরে বোমা দেখতে পেরে সাথে সাথে খবর দেয় পুলিশকে। এই ঘটনার পর আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। চরম আতঙ্কে ভোগেন রেল যাত্রীরাও। এরপর রেল পুলিশ এসে ওই তাজা বোমা গুলোকে উদ্ধার করে নিয়ে যাওয়ায় বড়সড় নাশকতা আপাতত এড়ানো যায়।