Press "Enter" to skip to content

বড় খবরঃ BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলীর পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত

শেয়ার করুন -

কলকাতাঃ গোটা বিশ্বে হাহাকার ফেলে দিয়েছে করোনা ভাইরাস। আর এবার এই মহামারী সৌরভের দাদা করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা যাচ্ছে। একটি রিপোর্ট অনুযায়ী স্নেহাশীষ গাঙ্গুলী (Snehasish Ganguly) করোনায় আক্রান্ত হয়েছেন এর সাথে সাথে ওনার স্ত্রীর করোনার রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানা যাচ্ছে। যদিও এখনো পর্যন্ত পরিবারের কেউই এই ঘটনার কথা স্বীকার করেন নি।

রিপোর্ট অনুযায়ী, স্নেহাশীষ গাঙ্গুলীর শ্বশুর শাশুড়ি গত সপ্তাহে করোনায় আক্রান্ত হয়েছে। বিজনেস ইনসাইড এর এক সিনিয়র আধিকারিক অনুযায়ী, চারজনেরই দেহে করোনার লক্ষণ পাওয়া গেছে। তাদের রিপোর্ট পজেটিভ আসার পর একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করানো হয়েছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তাদের ডিসচার্জ করা হবে কি না সেটা রিপোর্টের উপর নির্ভর করবে। যদিও সৌরভ গাঙ্গুলী বিগত কয়েকদিনের মধ্যে ওনার দাদার সংস্পর্শে এসেছিলেন নাকি সেটা জানা যায়নি। এরপর বিসিসিআই সভাপতি আর ওনার পরিবার সতর্কতা অবলম্বন করছেন। স্নেহাশীষ বর্তমানে বাংলার ক্রিকেট অ্যাসোসিয়েশনে সংযুক্ত সচিব পদে বহাল আছেন।

আজ সৌরভ গাঙ্গুলীর জন্য একটি স্মরণীয় দিন। ১৯৯৬ সালে আজকের দিনে উনি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ খেলেন। ২৪ বছর আগে আজকের দিনেই উনি ভারতীয় দলের হয়ে নিজের জীবনের প্রথম ম্যাচ খেলেন। উনি গতকালই সোশ্যাল মিডিয়ায় বলেছিলেন যে আগামীকাল আমার জন্য একটা বড় দিন। তবে এরকম একটি স্মরণীয় দিনে এরকম ঘটনা ওনার পরিবারের জন্য দুসংবাদ।