নতুন খবরভারতবর্ষরাজনীতি

লালুর স্টাইলেই ভোট প্রচার তেজস্বীর, বললেন সরকারি চাকরি মিললেই মিলবে ভালো বৌ

পাটনাঃ বিহার বিধানসভা নির্বাচনের (Bihar Election 2020) প্রথম পর্যায়ের ভোট গ্রহণের তারিখ যত সামনে আসছে, ততই প্রতিটি দলের নেতারা নিজেদের শক্তি লাগিয়ে দিচ্ছে ভোট চাইতে। আর সেই ক্রমেই শেখপুরায় মহাজোটের RJD প্রার্থীর হয়ে ভোট চাইতে যান তেজস্বী যাদব (Tejashwi Yadav)। সেখানে একটি জনসভায় ভাষণ দেওয়ার সময় তেজস্বী বলেন, আমাদের সরকার গঠিত হলে প্রথম ক্যাবিনেটেই ১০ লক্ষ জীবিকা দেওয়া হবে। এর সাথে সাথে তিনি বিভিন্ন পরীক্ষায় নেওয়া ফিস কমানর কথা বলেন এবং পরীক্ষায় যাতায়াত বিনামূল্যে করে দেবেন বলে জানান।

লালু প্রসাদ যাদবের আন্দাজে তেজস্বী বলেন, সরকারি চাকরি পেলেই ভালো বৌ পাওয়া যাবে। আর চাকরির পর স্বাস্থ্য এবং শিক্ষা উন্নত হবে। তেজস্বী যাদব RJD প্রার্থীকে ভোট দিয়ে বিপুল ভোটে জেতানর আবেদন করেন। তেজস্বী যাদব বিজেপি আর নিতীশের দলকে নিশানা করে বলেন, আমার কাছে একটি হেলিকপ্টার আছে যেটি দিয়ে আমি লাগাতার প্রচার করে চলেছি। আর ওদের কাছে অনেকগুলো হেলিকপ্টার আছে। আমি বিহারী, আমি একাই সবার উপরে ভারি।

RJD নেতা শনিবার দলের ঘোষণাপত্রে ১০ লক্ষ সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতিকে আবারও মনে করিয়ে দিয়ে বলেন, আমরা এমন এক বিহার বানাব যেখানে মানুষের শিক্ষা, স্বাস্থ্য আর রোজগারের উন্নয়ন হবে এবং বিহারীদের কাজের জন্য আর অন্য রাজ্যে পলায়ন করতে হবে না। জানিয়ে দিই, RJD এর ঘোষণাপত্রে ১০ লক্ষ সরকারি চাকরি আর কৃষিঋণ মুকুব করার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। এছাড়াও রাজ্যে কৃষিকাজ, শিল্প আর শিক্ষাকে প্রাধান্য দেওয়া হয়েছে।

Back to top button
Close