নতুন খবরভারতবর্ষ

পটাকা ফাটিয়ে জয়ের উৎযাপন করছিল বিজেপি নেতার ছেলে! গাছে ঝুলন্ত অবস্তায় পাওয়া গেল শবদেহ

রাজনৈতিক হিংসার জন্য খুনোখুনির খবর পশ্চিমবঙ্গ থেকে প্রায় আসে। তবে এখন এই ক্যান্সার ধীরে ধীরে পুরো দেশে ছড়িয়ে পড়ছে। বিহারের নির্বাচনের ফলাফল সামনে আসার পর এক নৃশংস ঘটনা সামনে এসেছে। NAD এর জয়ের আনন্দে পটাকা ফাটানোর জন্য এক বিজেপি নেতার ছেলেকে হত্যা করা হয়েছে। বলা হচ্ছে যার হত্যা করা হয়েছে সে কাটিহারে বিজেপি বুথ সভাপতি ও ওয়ার্ড মেম্বারের ছেলে। প্রাপ্ত খবর অনুযায়ী, আনন্দে পটাকা জ্বালানো বিজেপি নেতার ছেলেকে ওপর পক্ষের লোকজন নৃশংসভাবে ছুরি দিয়ে আঘাত করে। NDA জেতায় এলকায় খুশির পরিবেশ ছিল কিন্তু এখন এলকায় শোকের ছায়া পড়েছে।

কাটিহারের ফালাকা থানা এলাকার সোহাতা উত্তর পঞ্চায়েতের গোপালপট্টি গ্রামে মঙ্গলবারদিন রাতে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। কোধা বিধানসভা কেন্দ্রের বিজেপি বুথ সভাপতি দীনেশ মুনির পুত্র রঞ্জিত কুমার (১৮) বিজেপি প্রার্থীর জয়ের উৎযাপন করছিলেন। তবে এই উদযাপনের আনন্দ মুহূর্তে দুঃখে পরিণত হয়।

মৃতের বাবা জানিয়েছেন ঘটনা হওয়ার সময় তিনি বাড়িতে ছিলেন না। ফোনে হুমকি এসেছিল যে তার ছেলে পটাকা পুড়িয়ে আনন্দ করছে যেটা ঠিক হচ্ছে না। এই হুমকি আসার পর ছেলের মৃতদেহ এক গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

জানা গেছে, পটাকা নিয়ে দুই পক্ষের মধ্যে বিতর্ক চরম উত্তেজনার রূপ নিয়েছিল। মৃত যুবকের খবর পেতেই পুলিশ এলকায় পৌঁছায় এবং শবদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। মৃতের শরীরে মারধরের চিন্হ পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। মৃতের বাবা দীনেশ মুনি বিজেপির একজন নিষ্ঠাবান সমর্থক যিনি এইবার বুথ সভাপতির দায়িত্ব পেয়েছিলেন।

Related Articles

Back to top button