Press "Enter" to skip to content

বিজেপির সমর্থককে বাঁশ দিয়ে পিটিয়ে খুন বীরভূমে! দেহ মিলল কবরস্থানের পাশে

শেয়ার করুন -

ইলামবাজারঃ নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণা হয়ে গিয়েছে। জেলায় জেলায় ঘুরছে আধাসেনা। আর এরমধ্যেই বিজেপির এক সমর্থককে বাঁশ দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। ঘটনাটি ঘটেছে বীরভূমের ইলামবাজারে। ছেলের খুনিদের শাস্তির দাবিতে সরব হয়েছে পরিবার ও বিজেপির কর্মী-সমর্থকরা। তাঁরা অভিযোগ করে জানিয়েছেন, রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়েছে বছর ২৬-এর শ্রীকান্ত বাগদি।

প্রসঙ্গত, গতকাল রাতে কয়েকজন বিজেপির কর্মী-সমর্থকদের সঙ্গে পাশে গ্রামে গিয়েছিলেন শ্রীকান্ত। রাতে সবাই বাড়ি ফিরলেও শ্রীকান্ত ফেরেনি। আজ সকালে গ্রামের গেরোস্থানের পাশে তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। শ্রীকান্তর দেহর পাশ থেকে উদ্ধার হয় বাঁশের লাঠিও।

শ্রীকান্তর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। ঘটনার খবর পেয়েই বিরাট পুলিশ বাহিনী সেখানে পৌঁছায়। কোনোক্রমে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে পুলিশ। শ্রীকান্তর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

শ্রীকান্ত বাগদির পরিবার পুলিশের কাছে অভিযোগ করে জানায় যে, ষড়যন্ত্র করে খুন করা হয়েছে তাঁদের ছেলেকে। এই ঘটনায় যুক্ত থাকা দুষ্কৃতীদের কঠোর শাস্তির দাবি করে শ্রীকান্তর পরিবার। প্রাপ্ত খবর অনুযায়ী, এই ঘটনার পর দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শ্রীকান্তর মৃত্যুর পিছনে রাজনৈতিক ষড়যন্ত্র ছিল, না অন্য কিছু? সেটার তদন্ত করছে পুলিশ।