নতুন খবর

মোদী নিজের স্ত্রীর সাথে ৫ দিন থাকেনি, দেশ কি শাসন করবে! বললেন বিতর্কিত খ্রিষ্ট ধর্মপ্রচারক

নয়া দিল্লীঃ বিতর্কিত খ্রিষ্ট ধর্ম প্রচারক, পাদরি তথা DMK সমর্থক বিশপ এজরা সরগুনম (Bishop Ezra Sargunam) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (narendra modi) নিয়ে অপমানজনক মন্তব্য করে বলেন, তিনি দেশে শাসন করার যোগ্য না কারণ উনি নিজের স্ত্রীর সাথে পাঁচদিনও থাকতে পেরেছিলেন না।

রিপোর্ট অনুযায়ী, শুক্রবার বিশপ সরগুনম যাকে হিন্দুদের বিরুদ্ধে ঘৃণা ছড়ানো আর প্রধানমন্ত্রীকে নিয়ে বারবার বিতর্কিত মন্তব্য করার জন্য জানা যায়, তিনি DMK প্রধান স্ট্যালিনের নেতৃত্বে নতুন কৃষি আইনের বিরুদ্ধে অনশনে অংশ নেন। সেখানে ওনার সাথে আরেকজন হিন্দু বিরোধী প্রচারক এমডিএমকে প্রধান বাইকো মনিঠান্যা মক্কলের নেতা জবাহিরুল্লাহ আর ওনার বিরোধী দলের নেতাও ছিলেন।

এই অনুষ্ঠানে অংশ নিয়ে বিশপ এজরা সরগুনম প্রধানমন্ত্রীর নীতি নিয়ে ওনাকে আক্রমণ করেন আর বলেন, তিনি যা বলছেন সেটা দিল্লী পর্যন্ত যাওয়া দরকার। উনি বলেন, এই অনুষ্ঠানে বলা প্রতিটি কথা যেন প্রধানমন্ত্রী মোদীর কানে যায়।

নিজের ভাষণে প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে বিষ উগড়ে বিশপ বলেন, ‘ও নিজের সিদ্ধান্ত বদলাবে না। ও এমন একজন ব্যক্তি যে দেশকে লুটতে এসেছে আর সেই কাজই ও ভালো মতো করছে। ওঁর কাজই হল চারজন বড়লোক মানুষকে সমর্থন করা। ও গরিবের পরোয়া করেনা। কিন্তু সবসময় বলে, আমি গরিব ঘরে জন্ম নিয়েছি, চা বিক্রি করতাম, গরিবদের জন্য আমি সবকিছু করছি। কিন্তু ও এর ঠিক উল্টো কাজ করে।” বিশপ নরেন্দ্র মোদীকে আক্রমণ করে বলেন, যে নিজের স্ত্রীর সাথে পাঁচদিন ঘর করতে পারেনি, সে আবার কি দেশ শাসন করব।

অবাক করা বিষয় হল, বিশপ এই কথা DMK প্রধান স্ট্যালিন আর সমস্ত বিরোধী দলের নেতাদের সামনে বলেন। কিন্তু ওনাকে বিতর্কিত মন্তব্য করার জন্য কেউ আটকায় নি। এই বিষয় DMK এর সমর্থক বলেই পরিচিতি। আর হামেশাই তিনি বিতর্কিত বয়ান দিয়ে শিরোনামে চলে আসেন।

Related Articles

Back to top button